বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলছেন। সৌম্য সরকারেরও থাকার কথা ছিল এই টেস্টে। কিন্তু জীবনের ‘সবচেয়ে বড় ইনিংসটার’ জন্য প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশের বাঁ-হাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। আগামী বুধবার বিয়ে করছেন তিনি।

সৌম্যর ব্যাট নিয়ে ফটোসেশন করেছেন সৌম্যর হবু স্ত্রী প্রিয়ন্তি। ছবি: সৌম্যর ফেসবুক পেজ থেকে নেওয়া 

সোমবার নিজের ফেসবুক পেজে হবু স্ত্রীর সঙ্গে ছবি দিলেন সৌম্য সরকার। বিয়ের সাজে সেজেছেন সৌম্য নিজে। সেই ছবি পোস্ট করেছেন তিনি। স্ত্রী প্রিয়ন্তির ছবি দিয়েছেন। পোস্ট করেছেন দু’জনের এক সঙ্গে তোলা ছবিও।

স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পুঁজার সঙ্গে সৌম্য সরকার। ছবি: সৌম্যর ফেসবুক পেজ থেকে নেওয়া   

বিয়ের আগের এই ফটোসেশনে আছে তাদের নানা পোজের ছবি। যেমন সৌম্যর ব্যাটে বিয়ের পাগড়ি পরিয়ে সেই ব্যাট ধরে ফটোসেশন করেছেন সৌম্যর হবু স্ত্রী। বাংলাদেশের বাঁ-হাতি ব্যাটসম্যান সৌম্যর কাঁধে মাথা রেখে তোলাসহ আরও কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন এই তারকা।

সৌম্যর স্ত্রীর কনে সাজ। ছবি: সৌম্যর ফেসবুক পেজ থেকে নেওয়া

উল্লেখ্য আগামী ২৬ ফেব্রুয়ারি খুলনায় বিয়ে করছেন সৌম্য সরকার। দু’দিন বাদে সাতক্ষীরায় হবে বৌ-ভাতের অনুষ্ঠান। সৌম্যর স্ত্রীর পুরো নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। ১৯ বছর বয়সী প্রিয়ন্তি ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে ‘ও’ লেভেল দিয়েছেন। তাদের গ্রামের বাড়ি খুলনায় হলেও ব্যবসায়ী বাবার সঙ্গে ঢাকায় থাকেন তারা। প্রিয়ন্তি তিন বোনের মধ্যে সবার ছোট।