বাংলােদশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসের পিতা বানি আমিন বিশ্বাস রোববার রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলার উজুলপুর গ্রামের কবরস্থানে কঠোর নিরাপত্তার মধ্যে তার  দাফন সম্পন্ন হয়েছে।

গত ২৩ মার্চ ইমরুল কায়েসের বাবা বানি আমিন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এরপর হেলিকপ্টারে করে তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। চিকিৎসাধিন অবস্থান রবিবার রাত ১০ দিকে তিনি মারা যান।

এদিকে করোনাভাইরাস প্রাদুর্ভাবে যাতে বেশি লোকসমাগম না হয় সেজন্য প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্যে তার জানাজা শেষ হয়। বাহ্মণবাড়িয়ায় এক ধর্মীয় নেতার জানাজায় প্রায় অর্ধ লাখ লোক সমবেত হওয়ায় সামাজিক দূরুত্ব নিশ্চিত করা সম্ভব হয়নি। ইমরুলের বাবার জানাজায় ব্যাপক লোকসমাগম হবে আশংকায় সকাল থেকেই মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দ্বারা খাঁনসহ ৫০-৬০ জন পুলিশের উপস্থিতিতে বাড়ির আঙিনায় জানাজা সম্পন্ন হয়।

জানাজায় সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে ৩০ জন মুসুল্লিকে অংশ নিতে দেওয়া হয়। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে লাশ মেহেরপুর পৌছালে জানাজা ও অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে দশটার দিকে  দাফন সম্পন্ন করা হয়।