বাবরকে 'হত্যার' হুমকি দিচ্ছেন ভাবিরা!

প্রকাশ: ২৬ জুন ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: ক্রিকেট টাইমস

ছবি: ক্রিকেট টাইমস

পাকিস্তানের টি-২০ অধিনায়ক বাবর আযমের কাভার ড্রাইভের গুনমুগ্ধ ভক্ত অনেক। ইনস্টাগ্রাম লাইভে পাকিস্তানের সিনিয়র ক্রিকেটার শোয়েব মালিকের দেওয়া এক ফ্লাইট বলেও ড্রাইভ মেরে দিয়েছেন বাবর। আর তাতেই শোয়েব মালিকের স্ত্রী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার তোপের মুখে পড়েছেন বাবর আযম।

'হত্যার' হুমকি দিয়েছেন বাবর আযমের ভারতীয় ভাবি। শুধু শোয়েব মালিকের স্ত্রী নন, বাবর আযমের আরেক ভাবি; পাকিস্তানের সাবেক ক্রিকেটার আজহার মেহমুদের স্ত্রীও একই হুমকি দিয়েছেন তাকে।

ইনস্টাগ্রাম ওই লাইভে বাবর আযমের কাছে স্পিন অলরাউন্ডার শোয়েব মালিক প্রশ্ন করেন, তোমার প্রিয় ভাবির নাম বলো। সানিয়াকে রাগানোর জন্য বাবার উত্তর দেন,  খুশবা ভাবি। অর্থাৎ সরফরাজ আহমেদের স্ত্রী। একথা শুনে মির্জা বলেন, তোমাকে খুন করে ফেলবো। তাদের পালঙ্কে আর কখনও ঘুমাতে দেবে না বলেও মজা করেন সানিয়া।

এরপর আজহার মেহমুদের স্ত্রী ইব্বা কুরেশি বলেন, মারডালুঙ্গা (মেরে ফেরবো তোমাকে)। এরপর মজা করে, ধন্যবাদ। সত্য বলে ভালো করেছো। তোমাকে আর বাসায় দাওয়াত দেব না। পাকিস্তান ক্রিকেটাররা ইংল্যান্ড সফরের জন্য মানসিক প্রস্তুতি নিচ্ছেন। করোনা পরীক্ষা হচ্ছে তাদের। তবে শোয়েব মালিক পাঁচ মাস স্ত্রী-সন্তান থেকে দূরে ছিলেন। তিনি তাই পরিবারকে সময় দেওয়ার জন্য ছুটি পেয়েছেন।