মাঝমাঠের শক্তি বাড়ানোর দিকে মন দিয়েছেন লিভারপুল বস জার্গেন ক্লপ। লিভারপুল ফ্রন্ট থ্রির পারফরম্যােন্স গেল বছর চ্যাম্পিয়নস লিগে, চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে সাফল্য পেয়েছে। সঙ্গে তাদের সেন্ট্রাল ব্যাক ও দুই উইঙ্গ ব্যাকও দারুণ করেছে। কিন্তু মাঝমাঠ কিছুটা হলেও আলগা থেকে গেছে অলরেডসদের।

ম্যানচেস্টার সিটির যেমন একজন কেভিন ডি ব্রুইনি আছেন। ম্যানচেস্টার ইউনাইটেড মাঝমাঠ নিরেট করতে ব্রুনো ফার্নান্দেজকে দলে ভিড়িয়েছে। লিভারপুল তেমন মাঝমাঠ শক্ত করতে সাবেক বার্সেলোনা এবং বর্তমান বায়ার্ন মিউনিখের থিয়াগো আলকানতারার সঙ্গে চুক্তির কথা ভাবছে। সংবাদ মাধ্যম স্পোর্তর মতে, দুই পক্ষ চুক্তির খুবই কাছে।

জার্গেন ক্লপ যখন বরুসিয়া ডর্টমুন্ডের কোচ ছিলেন তখন থেকেই থিয়াগোর গুণমুগ্ধ তিনি। ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার বায়ার্নে দারুণ সময় পার করছেন। চার মৌসুম বার্সায় পার করার পরে ২০১৩ সালে জার্মানির ক্লাবে যান তিনি। সেখান এ নিয়ে খেলে ফেলেছেন সাত মৌসুম। এবার নতুন চ্যালেঞ্জ নিতে চান ব্রাজিলিয়ান বংশোদ্ভূত এই স্প্যানিশ ফুটবলার।

তিনি তাই যোগ দিতে চান অলরেডস শিবিরে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, বায়ার্ন ৩৫ মিলিয়ন ইউরোর চেয়েছে লিভারপুলের কাছে। কিন্তু জার্গেন ক্লপ আরও কমে তাকে পেতে চান। তবে শেষ পর্যন্ত বায়ার্ন কম অর্থে তাকে না ছাড়লে লিভারপুল অন্য শর্তে যেতে পারে। থিয়াগো অলকানতারা ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার মাজিনহোর ছেলে। কিন্তু তিনি খেলেন স্পেনে। তবে আলকানতারার অন্য ভাই রাফিনহা ব্রাজিলের হয়ে খেলেন। তিনিও বার্সায় ছিলেন।