করোনা পরীক্ষা হয়েছে ভিনিসিয়াসের

প্রকাশ: ০৯ জুলাই ২০২০     আপডেট: ০৯ জুলাই ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: মার্কা

ছবি: মার্কা

রিয়াল মাদ্রিদের তরুণ ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়রকে নতুন করে করোনা পরীক্ষা করানো হয়েছে। সেজন্য তিনি দলের সর্বশেষ অনুশীলনে ছিলেন না।

রিয়াল মাদ্রিদ এখন তার নমুনা পরীক্ষার ফলের অপেক্ষায় আছে। বিষয়টি রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান নিশ্চিত করেছেন।

ভিনিসিয়াসকে কেন করোনা পরীক্ষা করানো হয়েছে তা পরিষ্কার করা হয়নি। ধারণা করা হচ্ছে, লুকা জোভিকের সংস্পর্শে এসেছিলেন ভিনিসিয়াস। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, লুকা জোভিক তার এক বন্ধুর সঙ্গে দেখা করেছিলেন। তার সেই বন্ধু করোনা পজিটিভ ছিলেন বলে খবর। এরপর সার্বিয়ান স্ট্রাইকারকে আইসোলেশনে রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে লুকা জোভিকের ব্যাপারে জিদানকে প্রশ্ন করা হলে তিনি জানান, তিনি আসলে ভিনিসিয়াসের ব্যাপারে কিছু বলতে চাচ্ছেন।

জিদান বলেন, 'দলের চিকিৎসক আমাকে জানিয়েছেন, করোনা পরীক্ষা কিছুটা খারাপের দিকে গেছে। সেটা নতুন করে করাতে হবে।' খারাপ শব্দ দিয়ে কী বোঝাচ্ছেন জানতে চাইলে রিয়াল কোচ বলেন, 'দেখুন মাঝে মধ্যে তাদের কিছু ভুল হয়। এটা হতেই পারে। তেমন কোন ভুল যদি ফুটবলাররা করে বসে তাহলে তারা অনুশীলনে  অংশ নিতে পারবে না। এটাই স্বাভাবিক।

আমি আশা করছি ভিনিসিয়াসের ব্যাপারটা গুরুতর কিছু নয়। সামনের ম্যাচেই সে দলের সঙ্গে যোগ দিতে পারবে। আমরা আজই (বৃহস্পতিবার) তার নমুনা পরীক্ষার ফল পেয়ে যাবো।' রিয়াল মাদ্রিদ শনিবার বাংলাদেশ সময় রাত দুইটায় আলাভেসের মুখোমুখি হবে। পয়েন্ট টেবিলে তারা বার্সার চেয়ে এক ম্যাচ কম খেলে এক পয়েন্ট এগিয়ে আছে।