বেঞ্চে বসে ঘুমিয়ে নিলেন বেল!

প্রকাশ: ১১ জুলাই ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

ছবি: ফাইল

শিরোপার দ্বারপ্রান্তে চলে গেছে রিয়াল মাদ্রিদ। শুক্রবার রাতের ম্যাচে আলাভেসের বিপক্ষে লস ব্লাঙ্গোসরা জয় পেয়েছে ২-০ গোলে। ওই ম্যাচেও শুরুর একাদশে ছিলেন না গ্যারেথ বেল। মাঠে নামা হয়নি বদলি হয়েও। ওয়েলস তারকাও হয়তো জানতেন, মাঠে নামা হচ্ছে না তার! সেজন্য বেঞ্চেই ঘুমিয়ে গেলেন।

করোনা পূর্ববর্তী মৌসুমে গ্যারেথ বেল তাও জিদানের দলে জায়গা পাচ্ছিলেন। কিন্তু রিয়ালে তার আর জায়গা নেই। করোনা পরবর্তী সেটা গ্যারেথ বেল বুঝে ফেলেছেন। ভিনিসিয়াস জুনিয়র তার জায়গা নিয়ে নিয়েছেন। বদলি হিসেবে আছেন মার্কোস অ্যাসেনসিও। গ্যারেথ বেলের তাই রিয়াল ছাড়া একপ্রকার নিশ্চিত হয়ে গেছে।

গ্যারেথ বেলের সেজন্যই কি-না আলাভেসের বিপক্ষে ম্যাচের দিকে খুব একটা মনোযোগ ছিল না। পা দুটো সামনে এগিয়ে দিয়ে মাস্কটা চোখে লাগিয়ে আরাম করে শরীরটা ছেড়ে দিয়েছিলেন তিনি। বেল অবশ্য চোখ বন্ধ করে ছিলেন নাকি ঘুমিয়ে নাকি শুধুই হেলান দিয়ে ছিলেন তা অবশ্য বোঝার উপায় ছিল না।

কারণ তার চোখ মাস্ক দিয়ে ঢাকা ছিল। গ্যারেথ বেলের মাঠে এই তন্দ্রায় দৃশ্য সাবেক রিয়াল মাদ্রিদের ফ্রান্স ফুটবলার জুলিয়ান ফাওবার্টের কথা মনে করিয়ে দিয়েছে অনেককে। তিনিও ২০০৯ সালে বেঞ্চে বসে ঘুমানোর জন্য শিরোনাম হয়েছিলেন। রাইট ব্যাক এবং রাইট উইঙ্গার হিসেবে খেলা ফাওবার্ট ধারে রিয়ালের হয়ে দুই ম্যাচ খেলেছিলেন। বাকি মৌসুম তিনি বেঞ্চেই কাটিয়েছিলেন। সে সময় তাকে বিরক্ত হয়ে ওভাবে ঘুমাতে দেখা গিয়েছিল।