শিরোপার দিনে অন্য আলাপে নারাজ অবামেয়াং

প্রকাশ: ০২ আগস্ট ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

আর্সেনাল কোচ মাইকেল আর্তেতা দলের হয়ে জিতেছেন প্রথম শিরোপা। একই সুযোগ ছিল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডেরও। কিন্তু পিয়ারে অবামেয়াংয়ের জোড়া গোলে এফএ কাপের রেকর্ড ১৪ শিরোপা জিতেছে আর্সেনাল। ম্যাচের শুরুতে ব্লুজদের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে গিয়েও শেষ পর্যন্ত জয় তুলে নিয়েছে গানাররা।

অবামেয়াং এফএ কাপ শিরোপা জেতায় প্রশ্ন উঠেছে তিনি কি আর্সেনালেই থেকে যাচ্ছেন। গানারদের সঙ্গে তার চুক্তি আছে এক বছরেরও কম। তার দল ছাড়ার জোর গুঞ্জনও আছে। ইতালির ক্লাবগুলো যেমন তাকে দলে নিতে চায়। তেমনি বার্সেলোনায় আসারও গুঞ্জন ছিল তার। অবামেয়াং তাই বার্সায় থাকছেন কি-না এমন প্রশ্নে তিনি জানান, শিরোপার দিনে অন্য আলাপ নয়।

আর্সেনালে নিজের ভবিষ্যত নিয়ে ভক্তদের উদ্দেশ্যে কিছু বলার আহ্বানে অবামেয়াং বলেন, ‘কিছুই বলার নেয়, আজ শুধু শিরোপা নিয়ে বলবো।’ গানার কোচ আর্তেতা জানান, অবামেয়াংকে নিয়ে তার দল সাজাতে চান তিনি। অবামেয়াংও সেটা জানেন।

আর্তেতা বলেন, ‘সে জানে, আমি কী চাই। আমি মনে করি, সে এখানে থাকতে চায়। কারণ আমি তাকে ঘিরেই আমাদের দল সাজাতে চাই। এখন শুধু চুক্তি বাড়ানোর ব্যাপার। শিরোপা জেতায় সে বুঝতে পেরেছে আমরা সঠিক পথেই আছি। দলের সবাই তাকে খুব পছন্দ করে।’