করোনা আক্রান্ত মোশাররফ রুবেল

প্রকাশ: ১০ আগস্ট ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

ছবি: ফাইল

বাংলাদেশ জাতীয় দলের সাবেক বাঁ-হাতি স্পিনার ও ঘরোয়া ক্রিকেটের নিয়মিত মুখ মোশাররফ হোসেন রুবেল করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া তার বাবাও করোনা আক্রান্ত। বাবার সংস্পর্শে আসায় মোশাররফ করোনা আক্রান্ত হয়েছেন বলে মনে করছেন। রোববার বিষয়টি তিনি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

মোশাররফের বাবা বর্তমানে ঢাকা সিএমএইচে আইসিইউতে চিকিৎসা নিচ্ছেন। আর ৩৮ বছর বয়সী ক্রিকেটার মোশাররফ ঢাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন। বাঁ-হাতি স্পিনারের বাবা এবং তিনি করোনা আক্রান্ত হলেও তার স্ত্রী এবং সন্তান করোনা নেগেটিভ।

সংবাদ মাধ্যমকে মোশাররফ জানান, ‘আমার বাবা করোনা আক্রান্ত হয়ে ক’দিন ধরে সিএমএইচে আইসিইউতে আছেন। আমি বাবার সংস্পর্শে এসে করোনা আক্রান্ত হয়েছি। করোনা উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করায় এবং রিপোর্ট পজিটিভ আসে। এখন আমি আইসোলেশনে আছি।’

তিনি জানান, তার বাবা আইসোলেশনে থাকলেও তার শারীরিক অবস্থা বর্তমানে ভালো আছে। এছাড়া তার স্ত্রী-সন্তানের করোনা নেগেটিভ আসার তাদের শ্বশুরের বাসায় পাঠিয়ে দেওয়ার কথা জানিয়েছেন তিনি। সবার কাছে তার পরিবারের কাছে দোয়া চেয়েছেন এই ক্রিকেটার।

এর আগে মোশাররফ রুবেল ২০১৯ সালে ব্রেন টিউমারে আক্রান্ত হন। সিঙ্গাপুরে প্রায় চার মাসের মতো চিকিৎসা নিয়ে সুস্থ হন তিনি। রুবেল শেষ ঘরোয়া ক্রিকেটে খেলেছেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। তবে করোনা পরবর্তী ঘরোয়া ক্রিকেটে ফেরার দিকে চোখ ছিল তার। করোনা তার ফেরার পথে নতুন বাধা হয়ে আসলো।