চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোয় ঠিক হেরে বিদায় নেয়নি জুভেন্টাস। শুধু প্রত্যাশার সঙ্গে ফল মেলেনি। অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে জুভদের বিদায় করে শেষ আটে উঠে গেছে লিঁও। তাতেই ২৪ ঘণ্টার মধ্যে চাকরি গেছে ইউরোপের অন্যতম সেরা কোচ মাউরিসিও সারির। তার জায়গায় নতুন কোচ নিয়োগ দিতেও সময় নেয়নি ওল্ড লেডিরা। ৪১ বছর বয়সী আন্দ্রে পিরলোকে দায়িত্ব দিয়েছে ডাগ আউটে দাঁড়াবার।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলের  বার্সার লজ্জার হারের পর তাই অবধারিতভাবেই প্রশ্ন, কত ঘণ্টা চাকরি আছে কিকে সেতিয়েনের? বার্সেলোনায় চাকরি পাওয়ার পর থেকেই অবশ্য জায়গা নড়বড়ে ছিল সাবেক রিয়াল বেটিস কোচের। তবুও দাঁড়িয়ে ছিলেন তিনি। কিন্তু বায়ার্নের বিপক্ষে বার্সা অপদস্থ হওয়ায় মাটিসহ ধসে গেছেন তিনি।

লা লিগায় করোনা পূর্ববর্তী পয়েন্ট টেবিলে এগিয়ে থেকেও রিয়াল মাদ্রিদের কাছে শিরোপা হারিয়েছে বার্সেলোনা। তখন থেকেই চাকরি যায় যায় অবস্থা সেতিয়েনের। তারপরও ক্লাব তাকে একটা সুযোগ দিয়েছিল। চ্যাম্পিয়নস লিগে দলের ভাগ্য ফেরানোর এবং নিজের চাকরি বাঁচানোর। কিন্তু সেতিয়েন যা করেছেন বার্সার ড্রেসিং রুমে  ঢোকাও অপরাধ হয়ে গেছে তার জন্য।

বার্সা তাই দলে পরিবর্তন আনবে। সেই পরিবর্তনের পালাটা কোচ কিকে সেতিয়েনকে দিয়েই শুরু হতে পারে। বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে অবশ্য ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বড় পরিবর্তন চেয়েছেন ক্লাব কর্তৃপক্ষের কাছে। দল তলানিতে চলে গেছে উল্লেখ করে, কোচ, খেলোয়াড় এমনকি ম্যানেজমেন্টে পরিবর্তনের দাবি তুলেছেন তিনি। প্রয়োজনে নিজেও দল থেকে সরে যেতে রাজি বলে উল্লেখ করেছেন।