মার্টিনেজের বদলে কম দামের ডিপে বার্সায়!

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২০   

অনলাইন ডেস্ক

লওতারো মার্টিনেজকে (বাঁয়ে) না পেয়ে লিঁওর মেপিস ডিপের দিকে ঝুঁকেছ বার্সা।

লওতারো মার্টিনেজকে (বাঁয়ে) না পেয়ে লিঁওর মেপিস ডিপের দিকে ঝুঁকেছ বার্সা।

‘এই মুহূর্তে মার্টিনেজ ইন্টার মিলান ছাড়ছে না।’ আর্জেন্টাইন স্ট্রাইকার লওতারো মার্টিনেজের এজেন্ট বিষয়টি নিশ্চিত করার পরই বার্সেলোনা ঝুঁকেছে মেপিস ডিপের দিকে। তার সঙ্গে বার্সেলোনা চুক্তির খুব কাছে বলে জানিয়েছে নেদারল্যান্ডসের সংবাদ মাধ্যম দি টেলিগ্রাফে।

লুইস সুয়ারেজ বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানের পরিকল্পনায় নেই। এমনকি বিকল্প স্ট্রাইকারের চিন্তায়ও সুয়ারেজকে দলে রাখতে চান না কোম্যান। উরুগুয়ে স্ট্রাইকারকে দল খোঁজার কথাও জানিয়ে দেওয়া হয়েছে। তার বিকল্প চিন্তায় বেশ কিছু স্ট্রাইকার ছিল বার্সার চিন্তায়।

তার মধ্যে বার্সার প্রথম পছন্দ ছিল ইন্টারের স্ট্রাইকার মার্টিনেজ। কিন্তু করোনার কারণে আর্থিক সংকটে পড়ে যাওয়া বার্সা তাকে কিনতে পারেনি। ইন্টার মার্টিনেজের গায়ে সেঁটে দিয়েছিল ১১১ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজের ট্যাগ। তাকে নিয়ে দামাদামিতেও নামেনি ইন্টার। দীর্ঘমেয়াদি পরিকল্পনায় তার মতো স্ট্রাইকারকে কম দামে পাওয়ার সম্ভাবনাও অবশ্য ছিল না।

মার্টিনেজের ক্যাম্প ন্যুতে আসার ইচ্ছা স্বত্ত্বেও তাই আলোচনা করে ইন্টারের মন গলাতে পারেনি বার্সা। তারা তাই লিঁওর নেদারল্যান্ডস স্ট্রাইকার মেপিস ডিপেকে ২৫ মিলিয়ন ইউরো দিয়ে ক্যাম্প ন্যুতে নিয়ে আসছে। বোনাস হিসেবে লিঁওকে দিতে হবে আরও পাঁচ মিলিয়ন ইউরো। ২৬ বছরের তারকাকে পাঁচ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে বার্সা। নেদ্যারল্যান্ডসের সংবাদ মাধ্যম খবরটা দিয়ে লিখেছে, ‘মেসির পাশে খেলতে বার্সায় যাচ্ছেন মেপিস।’