বিরাট দম্পতিকে অসম্মান গাভাস্কারের, পাল্টা আনুশকার

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

আইপিএলে ধারাভাষ্য দেওয়ার সময় সুনীল গাভাস্কার ব্যাঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি ও তার স্ত্রী আনুশকা শর্মাকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেছেন। বিরাট কোহলি করোনাকালীন লকডাউনে স্ত্রী আনুশকার বল খেলেছেন বলে মন্তব্য করেছেন গাভাস্কার। এ নিয়ে সামাজিক মাধ্যম ফুঁসছে।

গাভাস্কারের ওই মন্তব্যের জবাব দিতে ভোলেননি বিরাট পত্নী অনুশকা শর্মা। স্বামীর মাঠের পারফরম্যান্সের জন্য কিভাবে স্ত্রীকে দায়ী হন, গাভাস্কারের কাছে সেই প্রশ্ন রেখেছেন বলিউডের খ্যাতিমান এই অভিনেত্রী।

বৃহস্পতিবার আইপিএলের ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয় বিরাট কোহালিকে ব্যাঙ্গালুরু। ম্যাচটায় বাজেভাবে হেরেছে কোহলির দল। ফিল্ডিংয়ে কোহলি সেঞ্চুরি করা কেএল রাহুলের দুটি ক্যাচ ছেড়েছেন। আবার ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হয়ে সাজঘরে ফেরেন।

বিরাটকে তাই সরাসরি ব্যক্তিগত আক্রমণ করে সাবেক ভারতীয় ওপেনার সুনীল গাভাস্কার ধারাভাষ্য কক্ষ থেকে মন্তব্য করেছিলেন, ভিডিওতে দেখেছি, লকডাউনে বিরাট কোহলি শুধুই অনুশকার বোলিংয়ে ব্যাটিং অনুশীলন করেছে। ওই অনুশীলনে কিছু হওয়ার নয়।

গাভাস্কারের মজা করতে গিয়ে করা ওই মন্তব্যে মিশে আছে কুরুচিপূর্ণ খোঁচা। এছাড়া গাভাস্কার প্রকারন্তে বিরাটের খারাপ খেলার জন্য দায়ী করেছেন তার স্ত্রীকে। সামাজিক মাধ্যমে তাই বিরাট এবং আনুশকার ভক্তরা গাভাস্কারের একহাত নিচ্ছেন। তাকে সমালোচনার তিরে বিদ্ধ করছেন। আইপিএল থেকে গাভাস্কারের নাম বাদ দেওয়ারও আবেদন করেছেন বিসিসিআইয়ের কাছে।

বিরাটের স্ত্রী আনুশকাও শুক্রবার মুখ খুলেছেন। গাভাস্কারকে পাল্টা দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, মিস্টার গাভাস্কার আপনার মন্তব্য কুরুচিপূর্ণ। আপনার কাছে আমার প্রশ্ন, স্বামীর খেলার জন্য স্ত্রীকে দায়ী করার মতো চিন্তা আপনার মাথায় কিভাবে আসে? আমি জানতাম, ধারাভাষ্যের সময় আপনি ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনকে সবসময় সম্মানই করে এসেছেন।