রায়নার ফেরার গুঞ্জন উড়িয়ে দিল চেন্নাই

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২০   

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

ছবি: ফাইল

চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে আইপিএলের ১৩তম আসরে দুর্দান্ত শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। কিন্তু পরের দুই ম্যাচেই হেরেছেন ধোনিরা। ওই দুই হারেই বুড়ো দলের চেহারা যেন বেরিয়ে এসেছে। চেন্নাই টপ অর্ডারে দলের প্রমাণিত ব্যাটসম্যান সুরেশ রায়নাকে মিস করতে শুরু করেছে।

এরই মধ্যে আবার ভারতের কিছু সংবাদ মাধ্যমের খবর দিয়েছে, সুরেশ রায়না যেকোন মুহূর্তে যোগ দিতে পারেন চেন্নাই শিবিরে। হাল ধরতে পারেন দলের। চেন্নাই সুপার কিংসের দায়িত্বশীল একজন ইনসাইড স্পোর্টসকে এমনই তথ্য দিয়েছে বলেও দাবি করা হয়েছে।

ওই সূত্র দাবি করেছেন, রায়না আবার দলে যোগ দিতে চান। তিনি তার ব্যক্তিগত সমস্যা সমাধান করে ফেলার পথে। তবে চেন্নাইয়ের মালিক শ্রীনিবাস জানিয়েছেন, রায়না ফিরতে চায়লে তাকে দলে নেওয়া হবে কি-না সেই সিদ্ধান্ত দলের অধিনায়ক এমএস ধোনি এবং টিম ম্যানেজমেন্টের।

তবে চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাশি বিশ্বনাথ রায়নার ফেরার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। ভারতীয় এক সংবাদ সংস্থাকে তিনি বলেছেন, আমরা রায়নার দিকে তাকিয়ে নেই। রায়না নিজেই চলতি মৌসুমে খেলতে পারবেন না বলে জানিয়েছেন। আমরা তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমি শুধু ভক্তদের আশ্বস্ত করতে পারি, দ্রুতই আমরা আরো শক্তিশালী হয়ে ফিরে আসবো।

চেন্নাই সুপার কিংসের বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন। সেখানে কোয়ারেন্টাইন শেষে অনুশীলনও শুরু করেন তিনি। তার আগে অনুশীলন করেন চেন্নাইয়েও। কিন্তু হুট করে পারিবারিক কারণে আইপিএলে খেলা সম্ভব হচ্ছে না বলে জানান তিনি।