ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সিরিজের শেষ ম্যাচে তিনি খেলতে পারবেন না। এমনকি টি-২০ ফরম্যাটেও তাকে দলে পাবে না অস্ট্রেলিয়া। সংবাদ মাধ্যম ক্রিকবাজ বিষয়টি নিশ্চিত করেছে।

ওয়ানডে সিরিজের পর আগামী ৪ ডিসেম্বর শুরু হবে টি-২০ সিরিজ। তিন ম্যাচের টি-২০ সিরিজটি শেষ হবে আগামী ৮ ডিসেম্বর। শেষ ওয়ানডেসহ ওই সিরিজের জন্য ওপেনার হিসেবে ম্যাথু ওয়েডকে দলে ডেকেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে চার ম্যাচের বোর্ডার-গাভাস্কার সিরিজে তাকে দলে পাওয়ার আশা অজিদের।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে রোববার প্রথমে ব্যাট করে অস্ট্রেলিয়া। টপ অর্ডারের দুর্দান্ত ব্যাটিংয়ে মাত্র ৪ উইকেট হারিয়ে তোলে ৩৮৯ রান। ওপেনার ডেভিড ওয়ার্নার ৭৭ বলে ৮৩ করে রান আউটে কাটা পড়েন। এরপর ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন তিনি।

ভারতের ব্যাটিংয়ের চতুর্থ ওভারে শেখর ধাওয়ান মিড অফে বল ঠেলে রান নিতে যান। ওই বল ধরতে ড্রাইভ দেন ডেভিড ওয়ার্নার। এরপরই গ্রোন ইনজুরিতে পড়েন তিনি। মাঠ ছাড়েন গ্লেন ম্যাক্সওয়েল এবং দলের ফিজিওর কাঁধে ভর দিয়ে। আগামী ১৭ ডিসেম্বর টেস্ট সিরিজের আগে তিনি ফিরতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।