ব্যাটিংয়ে লিটন দাস এবং দুই বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের তোপে বঙ্গবন্ধু টি-২০ কাপে টানা তিন ম্যাচে জয় পেয়েছে গাজী গ্রুপ চট্টগ্রাম। সোমবার দিনের প্রথম ম্যাচে তামিম ইকবালের ফরচুন বরিশালকে ১০ রানে হারিয়েছে তারা।

তামিমদের বিপক্ষে শুরুতে ব্যাট করে চট্টগ্রাম তোলে ৭ উইকেটে ১৫১ রান। আগের দুই ম্যাচে ৯ উইকেটের বড় জয় পাওয়া চট্টগ্রাম এ ম্যাচে অবশ্য আশানুরূপ রান করতে পারেনি। তবে লিটন দাসের ব্যাটে এ ম্যাচেও ছিল রান। তিনি খেলেন ২৫ বলে চারটি চারে ৩৫ রানের ইনিংস।

এছাড়া মোহাম্মদ মিঠুনের ১৭, শামসুর রহমানের ২৬, মোসাদ্দেক হোসেনের ২৮ এবং শেষ দিকে ২৬ বছরের মিডিয়াম পেস অলরাউন্ডার সৈকত আলীর ১১ বলে ২৭ রানের ঝড়ে দেড়শ' ছাড়ানো সংগ্রহ পায় চট্টগ্রাম। জবাব দিতে নেমে বরিশাল তুলতে পারে ৮ উইকেটে ১৪১ রান। তামিম ইকবাল ক্রিজে সেট হলেও ম্যাচ জয়ী ইনিংস খেলতে পারেননি।

বাংলাদেশ ওপেনার করেন ৩২ বলে দুই ছয় ও এক চারে ৩২ রান। এছাড়া আফিফ হোসেন ২৪ রান করে ফেরেন। বরিশালের মেহেদি মিরাজ, তৌহিদ হৃদয়রা সেট হয়ে ফিরে যান। সুবিধা করতে পারেননি মুস্তাফিজুর রহমান কিংবা অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলে আসা শরিফুলের পেসের সামনে। শরিফুল ৪ ওভারে ২৭ রান দিয়ে নেন ৩ উইকেট। এছাড়া মুস্তাফিজ ৪ ওভারে ২৩ রান খরচায় তুলে নেন বরিশালের ৩ উইকেট।