কনকাশন ইনজুরির কারণে অ্যাডিলেড এবং মেলবোর্ন টেস্টে খেলতে পারেননি তরুণ অজি ওপেনার উইল পুকোভস্কি। তবে সিডনি টেস্টে ফিরে দারুণ ব্যাটিং করেন এই তরুণ। কিন্তু ইনজুরি নিয়ে আবার একাদশের বাইরে চলে যেতে হলো সিডনিতে ভারতের বিপক্ষে প্রথম ইনিংসে ৬২ রান করা পুকোভস্কির। তার জায়গায় ওপেন করবেন মার্কোস হ্যারিস। খবর-আইসিসি

ভারতের বিপক্ষে বোর্ডার-গাভাস্কার সিরিজের তৃতীয় ওই টেস্টে ফিল্ডিং করতে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েছেন পুকোভস্কি। তার ব্রিসবেনে সিরিজ নির্ধারণী ম্যাচে খেলা হচ্ছে না জানিয়ে অজি অধিনায়ক টিম পেইন জানিয়েছেন, পুকোভস্কি দলের সঙ্গে অনুশীলন করার চেষ্টা করেন, কিন্তু তার কিছু অসুবিধা থেকে গেছে। চিকিৎসকদের সঙ্গে তার এখনও কাজ করতে হবে। পুকোভস্কির জায়গায় একাদশে আছেন মার্কোস হ্যারিস।

প্রথম দুই টেস্ট খেলতে না পারা ডেভিড ওয়ার্নার তৃতীয় টেস্টে ফিরলেও ভালো করতে পারেননি। চতুর্থ টেস্টে সিরিজ নিশ্চিত করার ম্যাচ হ্যারিসের সঙ্গে ওপেন করবেন ফর্মে ফেরার অপেক্ষায় থাকা ওয়ার্নার। অজিদের দলে এসেছে ওই একটিই পরিবর্তন। স্বাগতিক অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টের একাদশ ঘোষণা করলেও ভারতীয় দল এবার আগের দিন একাদশ ঘোষণা করছে না। জাসপ্রিত বুমরাহ এবং রবিশচন্দন অশ্বিনের জন্য ম্যাচের দিন সকাল পর্যন্ত অপেক্ষা করবে বলে জানিয়েছে তারা।

অস্ট্রেলিয়ার ব্রিসবেন টেস্টের একাদশ: ডেভিড ওয়ার্নার, মার্কোস হ্যারিস, মার্নাস লাবুশানে, স্টিভ স্মিথ, ম্যাথু ওয়েড, ক্যামেরুন গ্রিন, টিম পেইন (অধিনায়ক ও উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, নাথান লায়ন, জজ হ্যাজলউড।