করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) স্থগিত করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বৃহস্পতিবার আসরটি স্থগিতের সিদ্ধান্ত জানায়। আয়োজক কমিটি, ফ্র্যাঞ্চাইজি মালিক এবং ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেই আসরটি মাঝপথে বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

এ বিষয়ে পিসিবি জানিয়েছে, গত ২০ জানুয়ারি থেকে পিএসএলে অংশ নেওয়া ক্রিকেটার এবং স্টাফদের মধ্যে সাতজন করোনা আক্রান্ত হয়েছেন। করোনার এই প্রভাবের কথা চিন্তা করে তাই আসরটি স্থগিত করা হচ্ছে। পিএসএলে মোট ম্যাচ হওয়ার কথা ৩৪টি। এর মধ্যে মাত্র ১৪টি ম্যাচ মাঠে গড়িয়েছে।

পিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানিয়েছে, তাৎক্ষনিক পদক্ষেপ হিসেবে বোর্ড পিএসএলে অংশ নেওয়া ছয় দলের ক্রিকেটার এবং স্টাফদের নিরাপত্তা ও সুরক্ষার কথা চিন্তা করে পিসিআর টেস্ট, করোনা টিকা এবং মানসম্মত কোয়ারেন্টাইনের ব্যবস্থা করবে।

এর আগে মঙ্গলবার পিএসএলে অংশ নেওয়া দু'জন ক্রিকেটার এবং একজন স্টাফ করোনা আক্রান্ত হন বলে জানানো হয়। তারা হলেন কোয়েটার ব্যাটসম্যান টম ব্যাটন। কোয়াটার অজি লেগ স্পিনার ফাওয়াদ আহমেদ ও করাচি কিংসের ফিল্ডিং কোচ কামরান খান। তখন লিগ চলবে বলা হলেও এখন স্থগিত করে দেওয়া হয়েছে পিএসএল।