টেস্ট-ওয়ানডের পর টি-২০ সিরিজেও জয় পেয়েছে বাংলাদেশ ইমার্জিং দল। আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে সিরিজের একমাত্র টি-২০ ম্যাচে ৩০ রানের বড় ব্যবধানে জিতেছে সাইফ হাসানের দল। সহজ এই জয়ে দারুণ ব্যাটিং করেছেন তৌহিদ হৃদয়। বল হাতে পেসার সুমন খান ছিলেন দুর্দান্ত।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরুতে ব্যাট করে ৭ উইকেটে ১৮৪ রান করে বাংলাদেশ ইমার্জিং দল। ওপেনার আনিসুল ইমন ও তিনে নামা মাহমুদুল জয় ব্যর্থ হলেও অন্য ওপেনার ও অধিনায়ক সাইফ হাসান খেলেন ৩৬ বলে পাঁচ চার ও এক ছক্কায় ৪৮ রানের দারুণ ইনিংস।

চারে নেমে ইয়াসির আলী চৌধুরী ১৬ বলে ২২ রান করে ফিরে যান। এরপর পাঁচে নেমে তৌহিদ হৃদয় ফিফটি করে দলকে ভালো সংগ্রহের পথে নিয়ে যান। তিনি ৩৫ বলে সাত চার ও এক ছয়ে খেলেন ৫৮ রানের ইনিংস। তার সঙ্গে ছয়ে নেমে দারুণ এক ঝড় দেখান শামিম পাটোয়ারি। খেলেন ১১ বলে চারটি ছক্কায় ২৮ রানের ইনিংস।

জবাব দিতে নেমে ১৮.১ ওভারে ১৫৪ রান তুলে অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড উলভস। আইরিশ 'এ' দলের হয়ে ওপেনার স্টিফেন ডোহানি ২৯ রান করেন। তিনে নেমে হ্যারি টেক্টর করেন ২২ রান। চারে নামা লরকান টাকার ৩৮ রান করেন। এছাড়া নেইল রক ১৬ এবং শেন গ্যাটকেটে করেন ২৬ রান।

আয়ারল্যান্ড উলভসরা সেট হয়েও বড় ইনিংস খেলতে পারেননি। খেলতে দেননি বাংলাদেশ ইমার্জিং দলের পেসার সুমন খান, স্পিনার তানভির-ব্লিপবরা। সুমন খান ৩.১ ওভারে ২৮ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট। দুটি করে উইকেট নেন তানভির ও বিপ্লব।