ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে সম্মানীত বোধ করছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা সাকিব আল হাসান। শুক্রবার মোদির সঙ্গে সাক্ষাতের পর ভারতীয় বার্তা সংস্থা এনআইয়ের প্রকাশ করা এক ভিডিওতে সাকিব আল হাসান একথা বলেন।

সাকিব বলেন, ‘ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করে আমি সত্যিই সম্মানিত বোধ করছি। আশা করছি  মোদির এই সফরে বাংলাদেশ-ভারত দুই দেশই লাভবান হবে। মোদি ভারতকে দুর্দান্ত  নেতৃত্ব দিয়ে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমি মনে করি তার নেতৃত্বে ভারত আরও সমৃদ্ধি অর্জন করবে।  সেইসঙ্গে আমি আশা করি, বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক আগামীতে আরও উন্নত হবে।'

সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসেন নরেন্দ্র মোদি। পরে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জনকারী বাংলাদেশি তরুণরা মোদির সঙ্গে সাক্ষাৎ করেন। তাদের মধ্যে ছিলেন, বাংলাদেশের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, অলরাউন্ডার সাকিব আল হাসান, নারী ক্রিকেট তারকা সালমা খাতুন, জাহানারা আলম, অভিনেত্রী জয়া আহসান, নুসরাত ফারিয়া, কণ্ঠশিল্পী সুমী, চলচ্চিত্র ও নাট্য পরিচালক রেদোয়ান রনি প্রমুখ।