টস হেরে ব্যাট করতে নেমে প্রথম ও শেষের ঝড়ে নিউজিল্যান্ড ১৭.৫ ওভারে ৫ উইকেট হারিয়ে তোলে ১৭৩ রান। এরপর নেপিয়ারে দ্বিতীয়বার বিঘ্ন ঘটায় বৃষ্টি। বৃষ্টি আইনে প্রথমে ১৬ ওভারে ১৪৮ রানের লক্ষ দেওয়া হয় বাংলাদেশকে। কিন্তু ১.২ ওভার মাঠে গড়ানোর পর লক্ষ্য বাড়িয়ে ১৬ ওভারে ১৭০ রান করা হয়।  

কিউইদের হয়ে গ্লেন ফিলিপস ৩১ বলে ৫৮ রান করেছেন। তার সঙ্গে ডারলি মিশেল খেলছেন ১৬ বলে ৩৪ রানের ইনিংস। এর আগে ক্যাচ পড়ে জীবন পাওয়া ফিন অ্যালন ১০ বলে ১৭ রান করে আউট হয়েছেন। গাপটিলকে ২১ রানে তাসকিনের হাতে দুর্দান্ত এক ক্যাচে পরিণত করেছেন সাইফউদ্দিন।

এরপর ১৫ রান করে ফিরেছেন ডেভন কনওয়ে। মাহেদির বলে আউট হওয়া উইল উইংয়ের ব্যাট থেকে আসে ১৪ রান। পরে নিজের বলে দারুণ এক ক্যাচ ধরে মার্ক চ্যাপম্যানকে ৭ রানে ফেরান মাহেদি।   

নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টি-২০ মিলিয়ে নিজেদের পঞ্চম ম্যাচে এসে টস জিতিছে বাংলাদেশ। দ্বিতীয় এই টি-২০ ম্যাচে দলে এসেছে একটি পরিবর্তন। একাদশ থেকে বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান। দলে ঢুকেছেন পেসার তাসকিন আহমেদ।নিউজিল্যান্ডের বোলিং আক্রমণেও এসেছে একটি পরিবর্তন। পেসার লকি ফার্গুসনের পরিবর্তে দলে ঢুকেছেন অ্যাডাম মিলনে।