এবারের আইপিএলে যেন রোলার কোস্টারে চড়েছে রাজস্থান রয়্যালস। এক ম্যাচ জিতছে তো পরের ম্যাচেই হারছে। এমন ছন্দহীনতার ধারাবাহিকতায়  বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৭ উইকেটের বড় ব্যবধানে হেরেছে মুস্তাফিজের দলটি। ৬ ম্যাচে এটি রাজস্থানের চতুর্থ হার। ম্যাচে ৩.৩ ওভার বল করে ৩৭ রানে ১ উইকেট নেন বাংলাদেশের বাঁহাতি পেসার।

বৃহস্পতিবার দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে ১৭১ রান তোলে রাজস্থান। অধিনায়ক সঞ্জু স্যামসন ২৭ বলে ৪২, জশ বাটলার ৩২ বলে ৪১ এবং শিভাম দুবে ৩১ বলে ৩৫ রান করেন। রানতাড়ায় কুইন্টন ডি কক প্রথম থেকে শেষ পর্যন্ত খেলে ৫০ বলে ৭০ রানে অপরাজিত থাকেন। তৃতীয় উইকেটে ক্রুনাল পান্ডিয়ার সঙ্গে তার ৬৩ রানের জুটিটিই মুম্বাইকে জয়ের দিকে নিয়ে যায়। ২ চার ২ ছয়ে ২৬ বলে ৩৯ রান করা ক্রুনাল মুস্তাফিজের বলে ইনসাইড এজড হয়ে বোল্ড হন। চলতি আসরে এটি মুস্তাফিজের ষষ্ঠ উইকেট। আগের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৬ উইকেটে হারানোর রাজস্থান মুম্বাইয়ের কাছে ম্যাচ হারে ৯ বল বাকি থাকা অবস্থায়। 

এই হারে আট দলের পয়েন্ট টেবিলে ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরেই রইলেন মুস্তাফিজরা, সমান পয়েন্ট আট নম্বরে সানরাইজার্স হায়দরাবাদ। রোববার নিজেদের পরের ম্যাচে মুখোমুখি হবে টেবিলের তলানিতে থাকা এই দুই দল।

মন্তব্য করুন