দীর্ঘ পাঁচ বছর পর ফের পরিচালনায় ফিরছেন করন জোহর। সোমবার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্টের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন তিনি। করন জানিয়েছেন, প্রেম ও পরিবারের গল্প নিয়ে তৈরি হবে নতুন ছবিটি। তবে ছবির নাম কিংবা অভিনেতা-অভিনেত্রীদের ব্যাপারে মুখ খোলেননি তিনি।

করনের ঘনিষ্ঠ এক সূত্রের পক্ষ থেকে জানা গেছে, ছবির নাম হতে চলেছে 'রকি অওর রানি কী প্রেম কাহিনি'। এতে মূখ্য ভূমিকায় থাকবেন রণবীর সিং এবং আলিয়া ভাট। সূত্রের খবর ঠিক হলে এই ছবির মাধ্যমেই আরেকবার দর্শকদের সামনে হাজির হতে চলেছে 'গল্লি বয়' জুটি। করনের অন্যান্য ছবির মতো এ ছবিতেও বলিউডের অনেক তারকা থাকবেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রণবীর-আলিয়া ছাড়াও এই ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় দেখা যাবে তাদের। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং ধর্মেন্দ্র। শেষবার এই জুটিকে একসঙ্গে দেখা গেছিল ১৯৮৮ সালে মুক্তি পাওয়া 'মর্দওয়ালি বাঁত' ছবিতে। জানা গেছে, জয়া বচ্চনও থাকবেন এই ছবিতে। সূত্রের দাবি, রণবীরের দিদা হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন জয়া বচ্চন। সব কিছু ঠিক থাকলে প্রথমবারে মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের দুই কিংবদন্তি শাবানা এবং জয়াকে।

 সর্বশেষ ২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিটি পরিচালনা করেন করন। এছাড়া গত এক বছরে দু'টি ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোস্ট স্টোরিজ’ পরিচালনা করেন করন।