লিওনেল মেসিকে এখনই খেলোনোর ঝুঁকি নেয়নি পিএসজি। তাই পরিবার নিয়ে ভিআইপি গ্যালারিতে বসেই খেলা উপভোগ করলেন আর্জেন্টাইন তারকা। তার সঙ্গে ছিলেন নেইমার, ডি মারিয়া, পারেদেসরাও। বড় তারকাদের ছাড়াই এমবাপ্পে-ইকার্দিদের দুর্দান্ত পারফরম্যান্সে স্ট্রাসবার্গের বিপক্ষে জয় তুলে নিল পিএসজি। স্ট্রাসবার্গকে ৪-২ গোলে হারিয়ে দিয়েছে পচেত্তিনোর শিষ্যরা।

ম্যাচ শুরুর আগে মেসিসহ পিএসজিতে আসা নতুন অতিথিদের পরিচয় করিয়ে দেয় ক্লাবটি। এবারের দলবদল পিএসজিতে যোগ দিয়েছেন মেসি, সার্জিও রামোস, গোলরক্ষক দোন্নারুম্মা। এর পরেই শুরু হয় মাঠের লড়াই।

ম্যাচের ২৩ মিনিটে হেডে গোল করে পিএসজিকে এগিয়ে নেন ইকার্দি । ২৫ মিনিটের মাথায় এমবাপে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। আর ২৭ মিনিটে ড্রাক্সলারের গোলে ম্যাচ স্ট্রাসবার্গের নাগালের বাইরে চলে যায়।

ম্যাচের ৫৭ মিনিটে কেভিন গামেরিও গোল করে ব্যবধান কমান। আর ৬৪ মিনিটে লুডোভিক আজোরকুয়ি আরও একটি গোল শোধ দেন। একটা সময় মনে হচ্ছিল ম্যাচে সমতা ফিরবে। কিন্তু ফিরেনি। ৮১ মিনিটে স্ট্রসবার্গের আলেক্সান্ডার ডিজুকু লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দশজনের দলে পরিণত হয় তারা। সেই সুযোগে ৮৬ মিনিটে পিএসজির সারাবিয়া গোল করে ব্যবধান করেন ৪-২। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে গেল বছরের রানার্স-আপরা।

এই জয়ে ২ ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে পিএসজি।