ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

দুর্দান্ত কামব্যাকে ফুলহ্যামকে বোকা বানাল লিভারপুল

দুর্দান্ত কামব্যাকে ফুলহ্যামকে বোকা বানাল লিভারপুল

ছবি: এএফপি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০২৩ | ২২:১১ | আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ | ২২:২৩

শিরোপার লড়াইয়ে চলে আসা লিভারপুল ঘরের মাঠ অ্যানফিল্ডে ফুলহ্যামের বিপক্ষে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল। ম্যাচের ৮৬ মিনিট পর্যন্ত ৩-২ গোলে পিছিয়ে ছিল রেডসরা। সেখান থেকে দুর্দান্ত কামব্যাক করেছে জার্গেন ক্লপের দল। ফুলহ্যামকে বোকা বানিয়ে তুলে নিয়েছে ৪-৩ গোলের জয়।

রোববার অ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচে ২০ মিনিটে লিড নেয় লিভারপুল। ফুলহ্যামের জার্মান গোলরক্ষক বার্নড লিনো আত্মঘাতী গোল খেয়ে বসেন। ৪ মিনিট পরেই ওই গোল শোধ করে দেয় ফুলহ্যাম। রেডসরা আবার লিডে ফেরে। ম্যাচের ৩৮ মিনিটে আর্জেন্টাইন মিডফিল্ডার ও লিভারপুলের নাম্বার টেন ম্যাক অ্যালিস্টার এগিয়ে নেন দলকে। 

কিন্তু লিড নিয়ে প্রথমার্ধ শেষ করতে পারেনি লিভারপুল। প্রথমার্ধের যোগ করা সময়ে ডাচ ফুটবলার কেনি তেতে ফুলহ্যামকে সমতায় ফেরান। ৮০ মিনিটে গোল খেয়ে পিছিয়ে পড়ে ১৪ লিগ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলে তিনে শেষ করা লিভারপুল। 

সেখান থেকে কামব্যাক সূচক গোলটি করেন জাপানিজ মিডফিল্ডার ওটারু এনডো। তাকে দিয়ে গোল করান মোহামেদ সালাহ। এক মিনিট পরেই জয়সূচক গোল করেন ইংলিশ ডিফেন্ডার ট্রেন্ট অ্যালেক্সজান্ডার অরনাল্ড। তাকে গোল করান গ্রিক ডিফেন্ডার সিমিকাস। ওই গোলে পয়েন্ট হারানোর মুখ থেকে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

আরও পড়ুন

×