শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের জয়ের জন্য দরকার ছিল ১৩ রান। প্রথম বলেই চেন্নাই হারায় মঈনের উইকেট। তবে বিপদ আর বাড়তে দেননি মহেন্দ্র সিং ধোনি। পরের তিন বলে টানা তিন চার মেরে খেলা শেষ করে দেন ভারতের সাবেক অধিনায়ক। এতেই দিল্লিকে হারিয়ে ফাইনালের টিকেট পেয়ে যায় চেন্নাই।

আইপিএলের এবারের আসরে যেন নিজেকে হারিয়ে খুঁজেছেন ধোনি। পুরো আইপিএলে ধোনি ম্যাজিক দেখার অপেক্ষায় ছিল ক্রিকেট সমর্থকেরা। অবশেষে কোয়ালিফায়ার-১ এ ধোনিকে দেখা গেল অন্য ছন্দে। যার ব্যাটিংয়ে ভর করেই  আইপিএলের ইতিহাসে নবমবারের মতো ফাইনালে উঠেছে চেন্নাই।

ধোনির এই পুরনো রূপ দেখে সবাই আবেগাপ্লুত হয়ে পড়েন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায় ধোনি বন্দনা। ধোনির জন্য এটি বিশেষ কিছু কারণ আন্তর্জাতিক ক্রিকেট থেকে ইতোমধ্যে অবসর নিয়েছেন তিনি।

তবে সবকিছু ছাপিয়ে গেছে গতকালের একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে চেন্নাইয়ের জয় প্রার্থনা করা একটি মেয়ে অঝোরে কাঁদছে। মাঠে তখন মহেন্দ্র সিংহ ধোনি। ব্যাট হাতে তাকে দেখে কেঁদে ফেলল বাচ্চা মেয়েটি। সে যেন বিশ্বাসই করতে পারছে না যে, ধোনি কী ম্যাজিকটাই না করছেন। ধোনির ম্যাচ জেতানো ইনিংস দেখে তাদের কান্না যেন থামছেই না। ধোনিরও চোখে পড়ে সেই দৃশ্য। 

তাই তো ম্যাচ শেষ করে এসে সেই ক্ষুদে ভক্তকে উপহারও দিলেন ভারতের সাবেক এই অধিনায়ক। বলে অটোগ্রাফ করে সেই বল তিনি উপহার দেন ওই ভক্তকে। যে ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতেই সবাই ধোনির প্রশংসায় পঞ্চমুখ।