পর্তুগীজ সুপারস্টার রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের মধ্যে সম্পর্কটা বেশ মধুর। জর্জিনাকে প্রায়ই দামী উপহার দিয়ে চমকে দেন তিনি। এবারো নিজের ভালোবাসার মানুষকে দামী এক উপহার দিয়েছেন ম্যানইউয়ের তারকা এই ফুটবলার। যা পেয়ে বাকরুদ্ধ জর্জিনা রদ্রিগেজ।

নিজের প্রিয়তমার জন্য তিনি কিনেছেন গয়না রাখার বাক্স। জর্জিনা কখনো ভাবেননি রোনালদো তার জন্য এমন একটি উপহার কিনবেন। আর তাই তো এ উপহার পেয়ে নির্বাক হয়ে গেছেন তিনি। জর্জিনা নিজেই তার ইনস্টাগ্রামে জানিয়েছেন নতুন উপহার পেয়ে কিছু সময়ের জন্য নির্বাক হয়ে গিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামের স্টোরিতে অলংকারের বাক্সটির ছবি পোস্ট করে জর্জিনা লিখেছেন, 'আমি বাকরুদ্ধ, ক্রিশ্চিয়ানো!'

গয়নার বাক্সটি যেনতেন কোন সাধারণ বাক্স নয়, এর দাম ১ লাখ ২০ হাজার ইউরো, বাংলাদেশের হিসেবে যেটি ১ কোটি ২০ লাখ টাকা! রোনালোদোর চতুর্থ সন্তানের জননী জর্জিনা এখন নিজের সব গয়না সেই বাক্সে রাখবেন।

স্প্যানিশ সুন্দরী জর্জিনার সঙ্গে রোনালদোর পরিচয় হয় ২০১৬ সালে। সে সময় তিনি কাজ করতেন গুচির একটি দোকানে। রোনালদো কোন একটি কাজে দোকানে গিয়েছিলেন এবং জর্জিনাকে দেখেন। প্রথম দেখাতেই রোনালদো স্প্যানিশ রমণীর প্রেমে পরে যান। সেই থেকে যে শুরু এখন পর্যন্ত চলছে তাদের মধ্যে মন দেয়া নেয়া। যদিও জর্জিনাকে রোনালদো এখনো বিয়ে করেননি। তবে প্রায়ই গুঞ্জন শোনা যায় গোপনে মালাবদল করেছেন তারা।