সুপার সানডেতে লজ্জার মুখে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। লিভারপুলের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে গোলের মালা পরতে হল ম্যানইউকে। সালাহর হ্যাটট্রিকের সুবাদে রেড ডেভিলদের ৫-০ গোলে হারিয়ে দিল রেডসরা। ১৯২৫ সালের পর ইউনাইটেডের মাঠে এটাই লিভারপুলের সবচেয়ে বড় জয়। তাদের কোচ হিসেবে সব প্রতিযোগিতা মিলিয়ে জার্মান ক্লপ পেলেন ২০০তম জয়ের স্বাদ।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের ৫ম মিনিটেই পিছিয়ে পড়ে রোনালদোর ইউনাইটেড। সালাহর এসিস্টে গোল করে লিভারপুলকে এগিয়ে নেন নাবি কেইটা। এর ৮ মিনিট পরেই আলেকজেন্ডার আরনল্ডের নিচু ক্রসে দিয়েগো জোতা ব্যবধান দ্বিগুণ করে নেন।

ম্যাচের ৩৮ মিনিটে দলের তৃতীয় ও নিজের প্রথম গোলট করেন মিশরীয় তারকা সালাহ। প্রথমার্ধের যোগ করা সময়ের চতুর্থ মিনিটে চতুর্থ গোলটি পায় লিভারপুল। দিয়েগো জোতার অ্যাসিস্টে সালাহ সহজেই লক্ষ্যভেদ করেন। 

বিরতি থেকে ফেরার পাঁচ মিনিটের মাথায় হ্যাটট্রিক পূর্ণ করেন সালাহ। হেন্ডারসন থেকে বল নিয়েই নিজের হ্যাটট্রিক পূরণক করে ফেললেন তিনি। এর ১০মিনিট অতিবাহিত হতে না হতেই আরেকটি ধাক্কা খায় ম্যানচেস্টার ইউনাইটেড। লাল কার্ডে দেখে এবার মাঠ ছাড়েন পল পগবা। ম্যাচের ৬২তম মিনিটে ব্রুনো ফের্নান্দেসকে উঠিয়ে কাভানিকে নামান ইউনাইটেড কোচ। কিন্তু উরুগুয়ের ফরোয়ার্ডও পারেননি আর ব্যবধান কমাতে ছাপ রাখতে। একজন কম নিয়ে বাকিটা সময় তাই সুলশারের দলও পায়নি ঘুরে দাঁড়ানোর উপলক্ষ।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ৯ ম্যাচে ষষ্ঠ জয়ে ২০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল। সমান ম্যাচে তৃতীয় হারে আগের ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ম্যানইউ।