এই ম্যাচের আগে বিশ্বকাপের মঞ্চে ভারতের সঙ্গে কোনোদিন জিততে পারেনি পাকিস্তান। অবশেষে সেই শাপমোচন ঘটিয়ে নতুন ইতিসাহ সৃষ্টি করে পাকিস্তান।  ভারত-পাকিস্তানের সেই মহারণে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক বাবর আজম। খেলাটি গ্যালারিতে বসে দেখছিলেন বাবরের বাবা আজম সিদ্দিকি। গ্যালারিতে বসে ইতিহাসের মাহেন্দ্রক্ষণে ছেলের কীর্তিতে সুখের কান্না কাঁদলেন তিনি। 

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। সেই যদি হয় বিশ্বকাপের মঞ্চ, তাহলে কোনো কথাই থাকে না।  বিশ্বকাপ মঞ্চে পাকিস্তানের কোনো অধিনায়কই ভারতকে হারাতে পারেনি। নিজের ছেলের হাত ধরে সেই জয় এসেছে তাই বাড়তি আবেগ কাজ করাটাই স্বাভাবিক।    

রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচ ছিলো পাকিস্তানের। ভারতের বিপক্ষে সেই ম্যাচে ১৩ বল হাতে রেখে ১০ উইকেটে জিতেছে দলটি। 

সেদিনের জয়ে গ্যালারিতে বসে থাকা আজম সিদ্দিকি কান্না ধরে রাখতে পারেননি। আর কান্নার সেই ভিডিও মাজহার আরশাদ নামে এক পাকিস্তানি ক্রিকেট পরিসংখ্যানবিদ সামাজিক মাধ্যমে শেয়ার করলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

ভিডিওতে দেখা যায়,  গ্যালারিতে উপস্থিত বাকি পাকিস্তানি সমর্থকরা বাবরের বাবাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তখন আবেগাপ্লুত হয়ে তিনি কেঁদে ফেলেন।  এ সময় একজন সমর্থক তাকে জড়িয়ে ধরেন।