পিরোজপুর পৌরসভার ভাইজোড়া নামক স্থান থেকে এনামুল শেখ (৩৮) নামে এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী রেশমা আক্তার ও নিহতের ভাই রাকিব শেখকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। নিহত এনামুল শেখ (৩৮) পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকার মোতালেব শেখের ছেলে। রাজমিস্ত্রির কাজ করার পাশাপাশি তিনি পিরোজপুর শহরে একটি চায়ের দোকান চালাতেন। এনামুল তার স্ত্রী রেশমা (২৮) এবং দুই সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। 

পিরোজপুর পৌরসভার কাউন্সিলর কবির হোসেন সিকদার জানান, নিহত এনামুলের স্ত্রী রেশমার সঙ্গে তার দেবর রাকিব শেখের সম্পর্ক ছিল বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে এনামুলকে মৃত অবস্থায় পাওয়ার আগে স্থানীয়রা রেশমা এবং তার দেবর রাকিবকে ওই ঘর থেকে বেরিয়ে যেতে দেখেছেন। 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, এনামুলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরে আঘাতের চিহ্ন ছিল। আঘাতের কারণেই তার মৃত্যু হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় নিহত এনামুলের স্ত্রী রেশমা এবং এনামুলের ভাই রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের আরেক ভাই মনির শেখ বাদী হয়ে হত্যা মামলা করেছেন।