ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

রেডসদের জয়ের দিন ম্যানসিটির হার 

রেডসদের জয়ের দিন ম্যানসিটির হার 

ম্যানসিটি-অ্যাস্টন ভিলা ম্যাচের মুহূর্ত। ছবি: এএফপি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩ | ১১:১৫

‘আমার তো মনে হচ্ছে, এবারও প্রিমিয়ার লিগ জিততে যাচ্ছি।’ অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচের আগে বড় গলায় কথাটা বলেছিলেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালা। তবে শর্তে দিয়েছিলেন, শিষ্যদের লিভারপুল-টটেনহ্যামের বিপক্ষে ম্যাচের মতো করে খেলতে হবে। 

অ্যাস্টন ভিলার বিপক্ষে প্রিমিয়ার লিগের ১৫তম রাউন্ডে নিশ্চয় শর্তপূরণ করে খেলতে পারেনি পেপের দল। যে কারণে বুধবার রাতের ম্যাচে সিটিজেনরা ১-০ গোলের হার নিয়ে মাঠ ছেড়েছে। প্রিমিয়ার লিগের শিরোপা লড়াই থেকে খানিকটা পিছিয়ে পড়েছে। ১৫ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলে নেমে গেছে চারে। 

ম্যাচের ৭৪ মিনিটে অ্যাস্টন ভিলার জামাইকান ফুটবলার লিওন বেইলি গোল করেন। তার ওই গোলেই ভিলা পার্কে ম্যানসিটির মতো দলের বিপক্ষে পূর্ণ তিন পয়েন্ট তুলে নিয়েছে তারা। তবে অ্যাস্টন ভিলা কোচ উনাই এমেরি দাবি করতেই পারেন, এটা অপ্রত্যাশিত কোন জয় নয়। কারণ তার দল লিগ টেবেলি তিনে উঠে গেছে। 

ম্যানসিটির হারের দিন লিভারপুল ২-০ গোলে শেফিল্ড ইউনাইটেডকে হারিয়েছে। দলটির হয়ে ম্যাচের ৩৭ মিনিটে গোল করেন ডিফেন্ডার ভার্জিল ফন ডাইক। যোগ করা সময়ে গোল করেন মিডফিল্ডার ডমিনিক সোবোসজলাই। এই জয়ে ম্যানসিটি পয়েন্ট টেবিলি দুইয়ে উঠেছে। ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা আর্সেনালের চেয়ে দুই পয়েন্ট কম তাদের। 

আরও পড়ুন

×