ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

বিমানবন্দরে যুবাদের সংবর্ধনায় থাকছে নানা আয়োজন

বিমানবন্দরে যুবাদের সংবর্ধনায় থাকছে নানা আয়োজন

ছবি- এশিয়ান ক্রিকেট কাউন্সিল

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৩:৫১

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে আরব আমিরাতকে তাদের মাঠেই ১৯৫ রানের বিশাল ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো যুব এশিয়া কাপের শিরোপা জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশ। আরব আমিরাত থেকে এশিয়া কাপ জয় করা সেই দলটা আজ সোমবার দেশের মাটিতে পা রাখছে।

অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে শিরোপা জেতা দলকে বরণ করতে নানা আয়োজনের উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানানোর পরদিন দেওয়া হবে সংবর্ধনা। 

সোমবার বিকাল ৪টা ৩০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে মাহফুজুর রহমান রাব্বির দল। বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কাউছার। বিসিবির পরিচালকরাসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত থেকে যুবাদের বরণ করবেন।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের নিয়ে আসা হবে বিসিবিতে। পরদিন যুবাদের নিয়ে একটি রিসিপশন প্রোগ্রামের আয়োজন করবে বোর্ড। সেটি মঙ্গলবারও হতে পারে। এ ব্যাপারে আজই সিদ্ধান্ত হবে।

উল্লেখ্য, ফাইনাল ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিং করতে নেমে আশিকুর রহমান শিবলীর সেঞ্চুরিতে ২৮২ রান করে বাংলাদেশ। লক্ষ্য তাড়া করতে নেমে ৮৭ রানে অলআউট হয় আমিরাত। ১৯৫ রানে জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

আরও পড়ুন

×