ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ জেমিসনের

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ জেমিসনের

ছবি- ক্রিকইনফো

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০২৩ | ১৪:১৩

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন কাইল জেমিসন। প্রথম ওয়ানডেতে ঝুঁকি এড়াতে বিশ্রাম দেওয়া হয়েছিল তাকে। পরে বাড়তি সতর্কতা হিসেবে শেষ দুই ম্যাচ থেকেও তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

এক বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, টি-টোয়েন্টি সিরিজের আগে পর্যাপ্ত বিশ্রাম দিতে শেষ দুই ওয়ানডেতে খেলবেন না জেমিসন। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পর থেকেই হ্যামস্ট্রিকের চোটে ভুগছেন তিনি।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টেড জানিয়েছেন, জেমিসনকে নিয়ে কোন ঝুঁকি নিতে চান না তারা, ‘সামনে আমাদের অনেক ক্রিকেট খেলতে হবে। আমরা চাইনা জেমিসন কোনও ঝুঁকিতে পড়ুক। ওয়ানডে সিরিজের স্কোয়াড ঘোষণার সময় আমরা চেয়েছিলাম দলে তরুণদের প্রাধান্য থাকুক।’

এদিকে জেমিসন বাকি ম্যাচের জন্য বিশ্রামে গেলেও শুধুমাত্র দ্বিতীয় ম্যাচের জন্য বিশ্রামে পাঠানো হয়েছে ব্যাটার ফিন অ্যালেনকে। অ্যালেনও প্রথম ওয়ানডেতে খেলেননি। জেমিসনের জায়গায় দলে ডাক পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা ভিনসেন্ট বেন সিয়ার্স। আগামী ২০ ডিসেম্বর নেলসনে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। প্রথম ওয়ানডেতে বাংলাদেশকে হারিয়ে সিরিজে এগিয়ে আছে নিউজিল্যান্ড।

আরও পড়ুন

×