ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবের চোখে স্ত্রী শিশিরের বয়স মাত্র ২০!

সাকিবের চোখে স্ত্রী শিশিরের বয়স মাত্র ২০!

ছবি- ফেসবুক

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০২৩ | ১৬:৪৮

সাকিবরে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্মসাল ১৯৮৯। শনিবার (৩০ ডিসেম্বর) ৩৪ বছর বয়সে পদার্পণ করেছেন শিশির। কিন্তু স্বামী সাকিব আল হাসানের চোখে তার বয়স সবে মাত্র ২০। বউয়ের জন্মদিনে সন্তানদের তাদের মায়ের সম্পর্কে এমনটাই নাকি বলেছেন সাকিব।

ফেসবুকে এক পোস্টে মজার এ তথ্যটি নিজেই জানিয়েছেন শিশির। সাকিবপত্মী এ বিষয়ে লেখেন, ‘আমার স্বামী বাচ্চাদের বলেছে, আজকে আমি ২০ বছরে পা রেখেছি। যেটা আমি প্রশংসা হিসেবেই নিব।’

তবে বিশেষ এ দিনে স্ত্রীর পাশে থাকতে পারেননি সাকিব। সন্তানদের নিয়ে শিশির যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কাজে দেশে ব্যস্ত সাকিব। খেলার মাঠ রেখে এবার তিনি নাম লিখিয়েছেন রাজনীতির মাঠে। মাগুরা-১ আসনের আওয়ামীলীগ প্রার্থী বাংলাদেশ জাতীয় দলের এ ক্রিকেটার। আপাতত নির্বাচনী প্রচারণায় মাগুরাতে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে জন্মদিনে স্ত্রীর পাশে না থাকতে পারলেও পাঠিয়েছেন বিশেষ ভালোবাসা। তার পাঠানো ফুল ও কেক পেয়ে উচ্ছ্বসিত শিশির।

সামাজিক মাধ্যমে কেক ও ফুলের ছবি পোস্ট করে শিশির লেখেন, ‘আমাকে বিশেষ অনুভব করাতে সে (সাকিব) কখনো ব্যর্থ হয়নি। এমনকি ব্যস্ত সময়েও সে জন্মদিনের কিছু ভালোবাসা পাঠিয়েছে। কাউকে বিশেষ অনুভব করানোর জন্য এর চেয়ে বেশি কিছুর প্রয়োজন নেই।’

২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ সাকিব-শিশিরের ঘর আলো করে পৃথিবীতে এসেছে তিন সন্তান। এর মধ্যে বড় মেয়ে আলাইনা আল হাসানের বয়স পেরিয়েছে ৮ বছর। আলাইনার পর জন্ম হয় মেয়ে ইরাম হাসানের। ২০২০ এর এপ্রিলে জন্মগ্রহণ করে ইরাম। এরপর ২০২১ এর মার্চে ছেলে ইজাহ আল হাসানের জন্ম হয়।

আরও পড়ুন

×