ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ফরচুন বরিশালে কাইল মায়ার্স

ফরচুন বরিশালে কাইল মায়ার্স

ছবি- সংগৃহীত

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২৪ | ১৯:২০

সরাসরি চুক্তি ও ড্রাফট থেকে নেওয়া খেলোয়াড় দিয়ে অভিজ্ঞ দল করেছে ফরচুন বরিশাল। বিপিএলের এই ফ্রাঞ্চাইজিতে আছেন পঞ্চপান্ডবের তিনজন। জাতীয় দলের তিন স্তম্ভ তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ আর মুশফিকুর রহিমকে শক্তিশালী দল তারা। নেতৃত্বে আছেন তামিম ইকবাল। তিন তারকা ছাড়াও বরিশালে আছেন অভিজ্ঞ মেহেদী হাসান মিরাজ। বিদেশিদের মধ্যে গুরুত্বপূর্ণ নাম আফগান ওপেনার ইব্রাহিম জাদরান, ফখর জামান, শোয়েব মালিকরা।

এবার দলের শক্তি বাড়াতে ক্যারিবিয়ান ব্যাটার কাইল মায়ার্সকে দলে ভেড়াল ফরচুন বরিশাল। সমকালকে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মালিক মিজানুর রহমান। সবকিছু ঠিক থাকলে ৭ ফেব্রুয়ারি থেকে বরিশালের হয়ে মাঠ মাতাবেন মায়ার্স। 

টি-টোয়েন্টিতে কাইল মায়ার্স ১৩৫ ইনিংসে ২ হাজার ৫৪২ রান করেছেন। ২১ গড় আর ১২৮ স্ট্রাইকরেট তার। বল হাতে ৭৪ ইনিংসে হাত ঘুরিয়ে পেয়েছেন ৩১ উইকেট। বরিশালের শিরোপা স্বপ্নে এই ক্যারিবিয়ান হতে পারেন বড় ভরসার নাম। 

বরিশালের দলে সৌম্য সরকার, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, কামরুল ইসলামের মতো অভিজ্ঞ ক্রিকেটাররাও আছেন। সবমিলিয়ে এবারের বিপিএলে শক্তিশালী দলে রূপ নিয়েছে ফরচুন বরিশাল। এই অভিজ্ঞতা আর শক্তি দিয়ে বিপিএলে এবার শিরোপার স্বাদ পায় কিনা বরিশাল সেটা সময়ের হাতে তোলা থাক।

আরও পড়ুন

×