আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া ফরাসি ক্লাব পিএসজির আরও তিন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন বলে ক্লাব কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। খবর গোল ডটকমের।

রোববার এক বিবৃতিতে পিএসজি জানায়, কোভিড-১৯ আক্রান্ত ক্লাবের চার খেলোয়াড় হলেন- লিওনেল মেসি, স্প্যানিশ ফুটবলার হুয়ান বার্নেট, সার্জিও রিকো ও ফরাসি ফুটবলার নাথান বিতুমাজালা। তারা এখন আইসোলেশনে আছেন এবং যথোপযুক্ত স্বাস্থ্যবিধি মানা হবে। 

সোমবার কোপা দে ফ্রান্সের ম্যাচে ভাস অলিম্পিক ক্লাবের মুখোমুখি হবে পিএসজি। করোনা আক্রান্ত হওয়ায় মেসিসহ ওই চার খেলেয়াড়কে পাচ্ছে না ক্লাবটি। এছাড়া ইনজুরিতে পড়ে ক্লাবটির আরেক গুরুত্বপূর্ণ ফুটবলার ব্রাজিলিয়ান তারকা খেলোয়াড় নেইমার এখন ব্রাজিলে আছেন। তিনি গত বছরের নভেম্বরের শেষ দিকে গোড়ালির ইনজুরিতে পড়েন। ভ্যানেস ও লিয়নের বিপক্ষে ম্যাচে তাকেও পাচ্ছে না পিএসজি। উল্লেখ্য, বড়দিনের ছুটি শেষে কেবলই ক্লাবের যোগ দিয়েছিলেন মেসি। এর মধ্যেই করেনা আক্রান্ত হলেন।  

করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন সমগ্র ইউরোপে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। যুক্তরাজ্য, ফ্রান্স, ইতালি, পর্তুগাল, গ্রিসসহ বেশ কয়েকটি দেশে সম্প্রতি সংক্রমণের হার ব্যাপাকভাবে বৃদ্ধি পেয়েছে। সংক্রমণ ঠেকাতে দেশগুলো কঠোর বিধিনিষেধসহ বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে। এরই মধ্যে পিএসজির এই চার ফুটবলারের করোনা আক্রান্তের খবর এলো।