গ্রানাডার বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হয়েছে আগের ম্যাচেই লিনারেস দেপোর্তিভোকে হারিয়ে কোপা দেল-রে'র শেষ ষোল নিশ্চিত করা বার্সেলোনাকে। যদিও প্রথম দিকে এগিয়ে ছিল কাতালানরাই। কিন্তু শেষ মুহূর্তে গোল হজম করায় লা লিগায় ফের জয়বঞ্চিত হল জাভি হার্নান্দেজের দল। 

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে লস কারমেনেস স্টেডিয়ামে স্বাগতিক গ্রানাডার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। এ নিয়ে স্প্যানিশ লিগে শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই জয়বঞ্চিত থাকল কাতালানরা।

গ্রানাডার মাঠে প্রথমার্ধে সাফল্য না এলেও বিরতি থেকে ফেরার খানিক পর লুক ডি ইয়ংয়ের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ৫৭ মিনিটে আলভেজের বাড়ানো লম্বা পাসে ডি বক্সে থাকা ডাচম্যান লুক ডি ইয়ং জালে জড়িয়ে দেন। 

ম্যাচের ৭৯ মিনিটে জাভির লালকার্ডে ব্যাকফুটে চলে যায় কাতালানরা। অ্যালেক্স কোল্লাডোকে পেছন দিক থেকে ধেয়ে এসে পায়ে আঘাত করেন জাভি। বাজে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েতে বাধ্য হন। ১০ জনের দলে পরিণত হয়ে চাপে পড়ে বার্সা।

নির্ধারিত সময়ের এক মিনিট আগে এসে স্টেগেন আর জাল অক্ষত রাখতে পারেননি। কর্নার কিক থেকে বল উড়ে আসা বল ঠিকঠাক বিপদমুক্ত করতে না পারার সুযোগে গ্রানাডার হয়ে সমতাসূচক গোল আসেন পুয়েটাস।