দলের সঙ্গে ছিলেন না লিওনেল মেসি। ডাগআউটে ছিলেন না কোচ লিওনেল স্ক্যালোনিও। তবুও থেকে থাকেনি জয়রথ। বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে ডি মারিয়া ও লাউতারো মার্টিনেজের গোলে চিলির বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে কোপাজয়ী আর্জেন্টিনা। টানা ২৮ ম্যাচ ধরে অপরাজিত থাকার তকমা ধরে রাখল জি মারিয়ারা। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচটিতে ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে মার্টিনেজরা।

প্রতিপক্ষের মাঠে নেমে ম্যাচের সপ্তম মিনিটেই গোলের দেখা পায় আর্জেন্টিনা। রদ্রিগো ডি পল বল বাড়িয়ে দেন ডি মারিয়ার দিকে। তার সামনে তখন প্রতিপক্ষে তিন ফুটবলার। তাদের এক রকম ফাঁকি দিয়ে বক্সের বাইরে থেকে নেওয়া শটে দৃষ্টিনন্দন এক গোল করে দলকে এগিয়ে দেন তিনি। অবশ্য এই আনন্দ বেশিক্ষণ ধরে রাখতে পারেননি সফরকারীরা। বেন ব্রেরেতন দিয়াসের লক্ষ্যভেদে সমতায় ফেরে চিলি।

ম্যাচের ৩৪ মিনিটে স্কোরশিটে নাম তোলেন লাউতারো মার্তিনেজ। জাল খুঁজে নেন ইন্টার মিলান স্ট্রাইকার। ৩০ গজ থেকে দে পলের নেওয়া জোরালো শট প্রতিহত করেন ক্লাউদিও ব্রভো। ফিরতি বলে শট করে জালে পাঠান লাউতারো। দ্বিতীয়ার্ধে আর কোনও দলই গোল না পাওয়ায় ২-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।

১৪ ম্যাচে ৩২ পয়েন্ট আলবিসেলস্তেদের। এক ম্যাচ বেশি খেলা চিলি ১৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে।