বিপিএলের চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি মিনিস্টার গ্রুপ ঢাকা ও সিলেট সানরাইজার্স। টস হেরে শুরুতে ব্যাট করে সিমন্সের সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে সিলেটের সংগ্রহ ১৭৫ রান। জিততে হলে মিনিস্টার ঢাকার টার্গেট ১৭৬ রান। দুই দলের প্রথম লড়াইয়ে শেষ হাসি হেসেছিল সানরাইজার্স। 

ওপেনিংয়ে নেমে চলতি বিপিএলের প্রথম শতকের দেখা পেয়েছেন লেন্ডল সিমন্স। ৬৫ বল মোকাবেলায় ১৪টি বাউন্ডারি ও ৫ ছক্কায় সাজানো ছিল সিমন্সের এই ইনিংস। তাণ্ডব চালানো এই ইনিংসে সিমন্সের  স্ট্রাইকরেট ১৭৮.৪৬।

চট্টগ্রামের একাদশে নাজমুল ইসলাম অপুর বদলে এসেছেন আলাউদ্দিন বাবু। আর ঢাকার একাদশে তিন পরিবর্তন। জহুরুল ইসলামের বদলে ইমরানুজ্জামান, ইসুরু উদানার জায়গায় এবাদত হোসেন আর হাসান মুরাদের জায়গায় এসেছেন কায়েস আহমেদ।

মিনিস্টার গ্রুপ ঢাকা:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরানুজ্জামান, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, এবাদত হোসেন, কায়েস আহমেদ, মোহাম্মদ শাহজাদ এবং আন্দ্রে রাসেল।

সিলেট সানরাইজার্স:

লেন্ডল সিমন্স, মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, কলিন ইনগ্রাম, এনামুল হক বিজয় (উইকেটরক্ষক), আলাউদ্দিন বাবু, রবি বোপারা, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, মুক্তার আলী এবং তাসকিন আহমেদ।