বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামীকাল। বহুল প্রতীক্ষিত এই ফাইনালে উঠেছে ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তার আগে আজ অনুষ্ঠিত হল ফাইনালের ফটোসেশন। তবে ফটোসেশনে দেখা মিলল না সাকিব আল হাসানের। ফরচুন বরিশালের অধিনায়কের পরিবর্তে ফটোসেশনে আসেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ইমরুল কায়েসের সঙ্গে বিপিএলের ট্রফি উন্মোচন করে গণমাধ্যমে সোহান জানান, সকালে সাকিবকে জিম করতে দেখেছেন৷ এরপরই টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তে তাকে হোটেলে রেখে মাঠে অনুশীলন করতে চলে আসেন বাকি খেলোয়াড়েরা।

ফাইনালের আগের দিন ট্রফি উন্মোচন করলেন নুরুল হাসান সোহান ও ইমরুল কায়েস

ফরচুন বরিশাল কর্তৃপক্ষ জানায়, ফাইনালের আগের দিন পেটের পীড়ায় ভুগছেন নিয়মিত অধিনায়ক। এ কারণে ফটোসেশন ও ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে পাঠানো হয়েছে সহ-অধিনায়ক সোহানকে।

বরিশালের ইনফর্ম অলরাউন্ডার সাকিব ফাইনাল খেলতে পারবেন কিনা সেটি জানা যায়নি। দলীয় সূত্রে খবর, সাকিবকে পেতে শেষ পর্যন্ত অপেক্ষা করবে দল। বুধবারও দীর্ঘ সময় ব্যাটিং অনুশীলন করেছেন সাকিব। অলরাউন্ড নৈপুণ্যে বিপিএলের অষ্টম আসরের সেরা খেলোয়াড় হওয়ার দৌড়ে আছেন তিনি।

ব্যাট-বলে দারুণ ফর্মে আছেন সাকিব৷ বরিশালকে প্রথমবার শিরোপা জেতাতে বদ্ধপরিকর বাঁহাতি অলরাউন্ডার। ১০ ম্যাচে ২৭৭ রান করেছেন। বল হাতে তার শিকার ১৫ উইকেট।