শ্বাসরুদ্ধকর এক লড়াইয়ের মঞ্চায়ন হলো। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ওয়ান্দা মেত্রোপোলিতানোতে শেষ মুহূর্তের গোলে হার এড়িয়েছে রেড ডেভিলরা। অ্যাটলেটিকোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় স্প্যানিশ চ্যাম্পিয়নরা। ম্যাচের সাত মিনিটের মাথায় জাও ফেলিক্সের জন্য দারুণ এক বল বানিয়ে দেন রেনান লোদি। হ্যারি ম্যাগুয়েরের সামনে দিয়ে বল এগিয়ে গিয়ে হেড করে বল জালে জড়ান পর্তুগিজ ফরোয়ার্ড ফেলিক্স। আর এতেই ঘরের মাঠে ম্যাচের শুরুতেই ১-০ গোলের লিড পায় অ্যাটলেটিকো।

এরপর সমতায় ফিরতে চেষ্টা করে ক্রিশ্চিয়ানো রোনালদোরা। কিন্তু দীর্ঘদিন পর পুরোনো প্রতিপক্ষের বিপক্ষে মাদ্রিদে ফেরা রাঙাতে পারেননি পর্তুগীজ উইঙ্গার। প্রথমার্ধে পিছিয়ে থেকে বিরতিতে যায় রাল্ফ রাংনিকের শিষ্যরা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে পরিষ্কার সুযোগ তৈরি করতে পারছিল না কোন দলই। অবশেষে ম্যাচের ৭৫তম মিনিটে মার্কাশ র‍্যাশফোর্ডের বদলি হিসেবে এলেঙ্গাকে নামান ইউনাইটেড কোচ। ৮০তম মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। ফার্নান্দেসের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ১৯ বছর বয়সী এই সুইডিশ ফরোয়ার্ড। এদিন ক্রিশ্চিয়ানো রোনালদো ছিল নিস্প্রভ। পল পগবাও হতাশ করেন। এক পর্যায়ে পগবাকে মাঠ থেকে তুলেই নেন কোচ।