মাশরাফির দল থেকে সরে দাঁড়ানোর বিষয়ে নানা ধরনের গুঞ্জন আছে। কেউ কেউ মনে করেন, ২০১৯ সালের শেষভাগ থেকে টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পালন করা ডমিঙ্গো মাশরাফিকে দলে চাননি। যার কারণে আনুষ্ঠানিকভাবে অবসর নেওয়ার সুযোগটাও হয়নি মাশরাফির।

গত বছর একটি সাক্ষাৎকারে মাশরাফি জানিয়েছিলেন, রাসেল ডমিঙ্গো তাকে কফির দাওয়াত দিয়েছিলেন। আমি সেটার অপেক্ষায় আছি।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চলছে চট্টগ্রামে। প্রথম ম্যাচে দুর্দান্ত জয়ে এগিয়ে গেছে বাংলাদেশ। তবে ডমিঙ্গোর পিছু ছাড়ছে না পুরনো ঘটনা। আগামীকাল শুক্রবার দ্বিতীয় ওয়ানডে খেলতে নামবে টাইগাররা।

তার আগে আজ সংবাদ সম্মেলনে আসেন ডমিঙ্গো। সেখানে ডমিঙ্গোকে প্রশ্ন করা হয় মাশরাফি বিন মর্তুজা প্রসঙ্গে। এদিন ডমিঙ্গোকে জিজ্ঞেস করা হয়, মাশরাফিকে দেয়া কফি'র দাওয়াত নিয়ে কি মন্তব্য আপনার?

এমন প্রশ্ন শুনে উল্টো প্রশ্ন ছুঁড়ে ডমিঙ্গো বলেছেন, 'মাশরাফী কি অবসর নিয়েছে? সত্যি বলছি এই মুহূর্তে দলের বাইরে থাকা কোনো ক্রিকেটার বা কাউকে নিয়ে আমি আগ্রহী না। আগে যেমন বললাম বাইরের আওয়াজ বা মানুষ কি বলে বা লিখে, আমার জীবনে তা গুরুত্ব রাখে না। আমার ফোকাস এখন শুধুই দলে, পরিবারে এবং আমার কাজে। এর বাইরে কিছুতেই না।'

ডমিঙ্গো অবশ্য সংবাদ সম্মেলন শেষ করে যাওয়ার সময় 'হাই' জানাতে বলেছেন মাশরাফিকে। তিনি বলেন, 'মাশরাফিকে আমার 'হাই' জানিও।'