গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে পারভেজ রসুল ও নুরুল হাসান সোহানদের দাপটে জয় পেয়েছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। ডিপিএলের সুপার লিগে আজ ৭২ রানের বড় ব্যবধানে জিতেছে তারা। আগে ব্যাট করে ২৭১ রান সংগ্রহ করে শেখ জামাল। গাজী গ্রুপ ক্রিকেটার্স অলআউট হয় ১৯৯ রানে।

পারভেজ প্রথমে ব্যাট হাতে ৭৩ ও পরে বল হাতে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা হন। নুরুল হাসান সোহানও করেন ৭৩ রান। এই জয়ে ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়নশিপের আরও কাছাকাছি চলে গেল শেখ জামাল। সুপার লিগে বাকি থাকা চার ম্যাচের মধ্যে আর তিনটি জিতলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে তারা। এছাড়া অন্যরা হারলে দুই ম্যাচ জিতেও চ্যাম্পিয়ন হতে পারবে শেখ জামাল।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পায় শেখ জামাল। সাইফ ও রবিউলের উদ্বোধনী জুটিতে আসে ৭৮ রান। ব্যক্তিগত ২৫ রানে সাইফের বিদায়ে ভাঙে এই জুটি। রবিউল ইসলাম করেন ৫৮ রান। অধিনায়ক ইমরুল ২৪ রানে আউট হলে নুরুল আর পারভেজের জুটিতে এগোতে থাকে শেখ জামাল।  ইনিংসের শেষ ওভারে গিয়ে ভাঙে দুজনের ১৪১ রানের জুটি। সোহান এবং পারভেজ রসুল দুজনেই ৭৩ রানের ইনিংস খেলেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে ইবাদতের বোলিং তোপে ইনিংসের চতুর্থ ওভারেই উইকেট হারায় গাজী গ্রুপ। পরাজিত দলের হয়ে সর্বোচ্চ ৫৫ রান করেন ধ্রুব শোরে। ফরহাদ হোসেন ৩৭, একেএম হাবিব ২৪, মেরাজ মাহাবুব ২১ ও মেহেদী মারুফ ১৬ রান করেন। ৩ উইকেট নিতে পারভেজ খরচ করেন মাত্র ৩৪ রান। ৩টি উইকেট নেন ইবাদত হোসেনও। মৃত্যুঞ্জয় চৌধুরী ২টি এবং জিয়াউর রহমান ও সানজামুল ইসলাম ১টি করে উইকেট পান।