সুপার লিগে উঠতে না পারায় তারকা ক্রিকেটারদের ছেড়ে দিয়েছে মোহামেডান। তাই মোহামেডান ছেড়ে লিজেন্ডস অব রূপগঞ্জে যোগ দিয়েছেন সাকিব। বিষয়টি নিশ্চিত করেছে রুপগঞ্জ কতৃপক্ষ। রূপগঞ্জের আগামী ম্যাচেই দলে যোগ দেবেন তিনি। এর আগে মোহামেডান ছেড়ে শেখ জামালে যোগ দিয়েছিলেন মুশফিক-মিরাজ।

লিগের বাইলজ অনুযায়ী যদি নির্দিষ্ট খেলোয়াড় কোনো দলের হয়ে একটি ম্যাচও না খেলে এবং সেই দলের খেলা শেষ হয়ে গেলে দলের অনুমতি সাপেক্ষে সেই খেলোয়াড় আরেক দলে খেলতে পারে। সেই নিয়মেই দল বদল করলেন সাকিব আল হাসান। এবার একই দলে খেলতে দেখা যাবে সাকিব-মাশরাফিকে।

দক্ষিণ আফ্রিকা সিরিজ এবং তার পারিবারিক অসুবিধার কারণে মোহামেডানের হয়ে কোনো ম্যাচ খেলতে পারেননি সাকিব। তবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের বাকি চার ম্যাচের জন্য সাকিবকে লিজেন্ডস অব রূপগঞ্জের কাছে ছেড়ে দিয়েছে মোহামেডান। ফলে আগামী ম্যাচগুলোতে সাকিব লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলবেন।

ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে মাশরাফির নেতৃত্বে দারুণ খেলছে লিজেন্ড অফ রূপগঞ্জ। ৮ ম্যাচে ৬ জয় ও দুই হারে ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে তারা। ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সবার উপরে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। দুইয়ে থাকা প্রাইম ব্যাংকের পয়েন্ট রূপগঞ্জের সমান ১২ হলেও তারা এগিয়ে রানরেটে। তবে প্রাইম ব্যাংক ম্যাচ খেলেছে একটি বেশি।