ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে এভারটন তখন হারের শঙ্কায়। প্রথমার্ধে ২-০ গোলে পিছিয়ে পড়েছে। এর মধ্যে সুবিধা করতে পারছেন না এভারটনের ব্রাজিলিয়ান অ্যাটাকার রিচার্লিসন। তিন বার ট্যাকলের শিকার হয়ে তিনি পড়ে গেছেন। 

ওই ঘটনায় তাকে নিয়ে সমালোচনা করেন সাবেক ইংল্যান্ড ও লিভারপুল ডিফেন্ডার জেমি কারাগহার। তিনি বলেন, ‘ওঠো বালক, উঠে দাঁড়াও। এরই মধ্যে তিনবার পড়ে গেছে সে। আমি প্রতিদিন তার খেলা দেখতে বসি আর এভাবে পড়ে যেতে দেখি। ওর পায়ের ওপর বোধহয় পা পড়েছিল।’ 

ম্যাচটা দারুণ ঘুরে দাঁড়িয়ে এভারটন ৩-২ গোলের জয় পেয়েছে। দ্বিতীয়ার্ধে তিন গোল করেছে ফ্রাঙ্ক ল্যাম্পাডের দল। সমতাসূচক গোলটি করেন রিচার্লিসন। এরপর কালভার্ট লেইন গোল করে দলকে জয় এনে দেন। প্রিমিয়ার লিগ থেকে দ্বিতীয় বিভাগে নেমে যাওয়া থেকে দলকে রক্ষা করেন। ম্যাচ শেষে মধ্যরাতে কড়া প্রতিক্রিয়া ব্যক্ত করেন রিচার্লি। 

তিনি লেখেন, ‘কারাগহার, আমাকে এবং আমার ক্লাব এভারটন নিয়ে কিছু বলার আগে অবশ্যই মুখটা ধুঁয়ে নেবেন। আপনার প্রতি আমার কোন সম্মান নেই।’ লিগে লিভারপুল-এভারটন একে-অপরে প্রতিদ্বন্দ্বী। লিভারপুল ডার্বি ম্যাচও উত্তাপ ছড়ায়। কারাঘারের সময় যেটা আরও বেশি ছিল।