ম্যানচেস্টার ইউনাইটেডের তিক্ত অধ্যায় শেষে ২০১৫ সালে পিএসজির জার্সি গায়ে জড়িয়েছিলেন ডি মারিয়া। লিগ ওয়ান জায়ান্টদের হয়ে জিতেছেন ১৮টি শিরোপা। প্যারিসের ক্লাবটির সাথে এবার সেই সম্পর্কের ইতি টানতে যাচ্ছেন আনহেল ডি মারিয়া। আর্জেন্টাইন ফরোয়ার্ডের বিদায়ের ব্যাপারটি শনিবার আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে ক্লাবটি।

লিগ ওয়ানে আজ শনিবার চলতি মৌসুমে নিজেদের শেষ ম্যাচ খেলবে নামবে চ্যাম্পিয়ন পিএসজি। মেসের বিপক্ষে এই ম্যাচটিতে আর্জেন্টাইন তারকাকে বিদায় দেবে প্যারিসের ক্লাবটি।

পিএসজিতে ডি মারিয়ার শেষ ম্যাচে সমর্থকদের উপস্থিত থাকার এবং আর্জেন্টাইন তারকাকে সম্মান জানানোর আহ্বান জানিয়েছেন ক্লাবটির চেয়ারম্যান নাসের আল-খেলাইফি। তিনি বলেন, 'ক্লাবের ইতিহাসে চিরস্থায়ী একটা ছাপ রেখে গেছেন ডি মারিয়া। ক্লাবের সমর্থকদের স্মৃতিতে তিনি সব সময়ই এমন একজন হিসেবে থেকে যাবেন, যার আচরণে কোনো দাগ নেই। নিজের আত্মনিবেদনে যিনি আমাদের জার্সিটার সম্মান ধরে রেখেছেন। পিএসজি পরিবারের সবাইকে অনুরোধ করব শনিবার পার্ক দে প্রিন্সেসে গিয়ে তার যে সম্মান প্রাপ্য, সেটি তাকে দেখানোর জন্য।'

লিগ ওয়ান জায়ান্টদের হয়ে এখন পর্যন্ত ২৯১ ম্যাচে ৯১ বার প্রতিপক্ষের জাল খুঁজে পেয়েছেন ডি মারিয়া। সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ১১৭ বার।