ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়াস চলতি মৌসুমে বদলে যাওয়া ফুটবলার। রিয়ালের বাজির ঘোড়া তিনি। গতির সঙ্গে কাউন্টার অ্যাটাকের মূল ফুটবলার। অন্যদিকে লিভারপুলের রাইট ব্যাক ট্রেন্ট অ্যালেক্সজান্ডার অরনাল্ড অফেন্সিভ খেলতে পছন্দ করেন। দুজনেই সর্বোচ্চ সুবিধার জন্য তাদের গতি ব্যবহার করে। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে তাই লড়াইটা হবে এই দুজনেরও।

তবে অরনাল্ডের মতে, নিজেদের এই দ্বৈরথ ফাইনালের মঞ্চে প্রভাব ফেলবে না। তার দল মোকাবেলা করবে পুরো রিয়াল মাদ্রিদের বিপক্ষে। স্তাদ দ্য ফ্রান্সে সংবাদ সম্মেলনে অরনাল্ড জানান, 'যখন আপনি রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলবেন, তখন আপনি বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে খেলবেন। তাদের মোকাবেলা করতে পুরো মাঠে আমাদের একটি গেমপ্লান রয়েছে।

ভিনিসিয়াস প্রসঙ্গে অরনাল্ড জানান, 'অসাধারণ একজন খেলোয়াড় সে। এই মৌসুমে গোল ও অ্যাসিস্টে দুর্দান্ত ফর্মে আছেন তিনি। মাঠে তার খেলা দেখাও উপভোগ্যের।'

রিয়াল মাদ্রিদের হয়ে ২১টি গোল করেছেন ভিনিসিয়াস জুনিয়র, তার নামে ১৬টি অ্যাসিস্ট রয়েছে। তিনি যে গতিতে বল নিয়ে দৌড়ান, তাকে থামানো অরনাল্ডের জন্য অত্যন্ত চ্যালেঞ্জিং হবে।

২০১৯ সালে লিভারপুলের হয়েই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিলেন অরনাল্ড। এবার আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপার অপেক্ষায় লিভারপুল। অরনাল্ড জানালেন, 'এই বয়সে দ্বিতীয় চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ের সুযোগ পাওয়াটা আমার জন্য বিশেষ কিছু। অনেক কিংবদন্তি আছেন যারা এই সুযোগ পাননি।'