দক্ষিণ কোরিয়ার বিপক্ষে আজ বিকেলে মাঠে নামছে ব্রাজিল। ম্যাচের আগেই দুঃসংবাদ পেলেন দলের সবচেয়ে বড় তারকা নেইমার জুনিয়র। চোটের কারণে তার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। আজ বাংলাদেশ সময় বিকেল ৫টায় সিওল স্টেডিয়ামে খেলতে নামবে ব্রাজিল-দক্ষিণ কোরিয়া।

তবে চোট গুরুতর হোক বা না হোক, ম্যাচটা যেহেতু প্রীতি ম্যাচ, এমন অবস্থায় নেইমারের মাঠে নামার সম্ভাবনা যে প্রায় শূন্যের কোঠায়, তা সম্ভবত বলে দেওয়াই যায়। ব্রাজিলিয়ান ওয়েবসাইট গ্লোবোএস্পোর্তে জানাচ্ছে, কাল নেইমারের খেলা সংশয়াচ্ছন্ন।

বুধবার অনুশীলন করতে গিয়ে চোট পান নেইমার। তার সঙ্গে এক সতীর্থের ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন পিএসজি তারকা। এরপর কয়েকজনের সহায়তায় খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন তিনি।

নেইমারের চোটের বিষয়ে দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেন, 'আমরা নেইমারের পায়ের প্রতি নজর রাখব। ও খেলতে পারবে কি না তা এখনই বলা অসম্ভব। বিষয়টি ম্যাচের দিন সকালে দেখতে হবে।

বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলা ব্রাজিলের কাছে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচটা ততটা গুরুত্ববহ না। তবুও তা বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে দারুণ কাজে আসতে পারে তিতের শিষ্যদের। কাতার বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এ ম্যাচ বাদেও আরও বেশি কয়েকটি ম্যাচ খেলার কথা রয়েছে তাদের।