সাইকেলের পিছনে লাগানো ছোট্ট একটা সিট। আর সেখানে মেয়ে ভামিকাকে বসিয়ে সাইকেল চালাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি মেয়ের সঙ্গে কাটানো এমনই একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'আমার দুই প্রিয়জনের সঙ্গে সেরা স্মৃতি, আমাকে ফিরিয়ে দাও।'

তার এই দুই প্রিয়জন যে স্বামী বিরাট কোহলি আর মেয়ে ভামিকা তা বুঝতে সময় লাগেনি নেটিজেনদের।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের খবর অনুযায়ী, কয়েকদিন আগেই স্বামী আর মেয়েকে নিয়ে মালদ্বীপে গিয়েছিলেন আনুশকা। ওই ছবি মালদ্বীপের। মেয়ের সাথে ভিডিও পোস্ট সেখানকারই স্মৃতি রোমন্থন করছেন তিনি। মুম্বাইয়ে ব্যস্ত জীবনে ফিরলেও তার মন পড়ে রয়েছে সেই নীল সমুদ্রতীরে। আরও একবার মালদ্বীপে ফিরে যেতে চেয়েই স্মৃতি রোমন্থন করছেন জনপ্রিয় এই অভিনেত্রী। আনুশকার পোস্ট করা ভিডিওতে রিসর্ট সংলগ্ন সৈকত এবং বাগানের মধ্যে দিয়ে সাইকেল চালাতে দেখা গেছে তাকে। ভিডিও একটি হলেও সেটি যে বিভিন্ন দিনে শুট করা হয়েছে, তা আনুশকার পোশাক বদল দেখেই বোঝা গেছে।

তবে আনুশকা শর্মার পোস্ট করা এই ভিডিওতে কোথাও মেয়ে ভামিকার মুখ দেখা যায়নি। মালদ্বীপে ছুটি কাটাতে গিয়ে আনুশকা এর আগে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

আনুশকাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে শাহরুখ খানের সঙ্গে 'জিরো' ছবিতে। খুব শিগগিরই তিনি ভারতীয় ক্রিকেটার 'ঝুলন গোস্বামী'র জীবনের উপর ভিত্তি করে স্পোর্টস বায়োপিক 'চাকদা এক্সপ্রেসে'র শুটিং শুরু করবেন।