গোল উৎসবে মাতলো বাংলাদেশের মেয়েরা। দাপট দেখিয়ে প্রীতি ম্যাচে মালয়েশিয়াকে হারাল সাবিনারা। কমলাপুরে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে ৬-০ গোলে জিতেছে স্বাগতিকরা। ফিফা র‍্যাংকিংয়ে যে দেশটি বাংলাদেশের চেয়ে এগিয়ে ৬১ ধাপ। র‍্যাংকিংয়ে বাংলাদেশের অবস্থান ১৪৫, অন্যদিকে মালয়েশিয়ার নামটা ৮৫ নম্বরে। 

দীর্ঘ ৯ মাস পর আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমে মালয়েশিয়াকে চূর্ণবিচুর্ণ করলো বাংলাদেশের মেয়েরা। ফিফা প্রীতি ম্যাচে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে নবম মিনিটে এগিয়ে যায় বাংলাদেশ। মারিয়া মান্ডার কর্নার থেকে গোল করেন আঁখি খাতুন। ২৬ মিনিটে সিরাত জাহান স্বপ্নার ক্রস থেকে দ্বিতীয় গোলটি করেন অধিনায়ক সাবিনা খাতুন।

৩০ মিনিটে সাবিনার ক্রস থেকে আঁখি খাতুন ডান পায়ের টোকায় নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোল করেন। প্রথমার্ধের শেষ গোলটি করেছেন সিরাত জাহান স্বপ্না। সাবিনার বাড়িয়ে দেওয়া বলটা শুধু জালে পাঠিয়েছেন স্বপ্না।

বিরতির পর ফিরে বাংলাদেশের গোল পেতে সময় লেগেছে বেশ। ৬৭তম মিনিটে মালয়েশিয়া বাংলাদেশের একটি প্রচেষ্টা প্রতিহত করেছিল। কিন্তু তাদের ডিফেন্ডাররা এলোমেলো ছিল। সেই সুযোগ নিয়ে সহজে ৫-০ করেন মনিকা চাকমা। ৭৪ মিনিটে সতীর্থের ক্রস থেকে দুর্দান্ত হেডে দলের ষষ্ঠ গোল করেন কৃষ্ণা রাণী সরকার।