'এই আমেরিকানরা আমাদের ক্লাবটাকে ধ্বংস করে দেবে। আমরা শেষ!'- পিটার চেকের বিদায়ের খবর আসতেই টুইটারে এ প্রতিক্রিয়া জানিয়েছেন এক চেলসি সমর্থক। আরেকজন টুইট করেছেন, 'এই নতুন মালিকদের নিয়ে আমি শঙ্কিত!' টড বোয়েলের নেতৃত্বাধীন চেলসির নতুন মালিকদের ওপর ক্ষোভের বহিঃপ্রকাশ হলো এসব।

আমেরিকান ধনকুবের টড বোয়েল মালিকানা বুঝে নেওয়ার পরই চেলসিতে চলছে রদবদল। ক'দিন আগে বিদায় নিয়েছেন দলবদলের বাজারে দারুণ দক্ষ পরিচালক মারিনা গ্রানোভস্কায়া। ৩০ জুন বিদায় নেবেন পুরোনো চেয়ারম্যান ব্রুস বাক। গতকাল সরে দাঁড়ালেন পিটার চেক। চেলসির জাগরণের নায়কদের একজন এই চেক। সাবেক এ তারকা ২০০৪ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত চেলসির গোলবার সামলেছেন। ১৩টি শিরোপা জেতা এই ক্লাব কিংবদন্তিকে ২০১৯ সালে প্রশাসক হিসেবে ফিরিয়ে আনে ব্লুজরা। টেনকিক্যাল ও পারফরম্যান্স পরামর্শক হিসেবে ভালো করছিলেন তিনি। তাই তাঁর সরে যাওয়াটা ভালোভাবে নিতে পারছেন না চেলসি সমর্থকরা। 

প্রিয় ক্লাবকে বিদায়ী বার্তায় সাবেক এ গোলরক্ষক বলেন, 'গত তিন বছর চেলসিতে এই ভূমিকা পালন করতে পেরে আমি গর্বিত। ক্লাবের নতুন মালিকানার এই সময়কেই সরে দাঁড়ানোর উপযুক্ত সময় মনে হচ্ছে আমার। নতুন মালিকের অধীনে ক্লাব সুন্দর আছে বলে আমি খুশি।' বিদায়ীদের সকলেই পুরোনো মালিক রোমান আব্রামোভিচের ঘনিষ্ঠ।