বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের সদস্যদের জন্য মাঠে গড়াতে যাচ্ছে ‘ওয়ালটন-বিএসজেএ স্টেক্সার্টস কার্নিভাল-২০২২’। ৩০ জুন টেবিল টেনিস ডিসিপ্লিন দিয়ে কার্নিভালের উদ্বোধন হবে। 

এবারের আসরে ক্রীড়া সাংবাদিকরা টেবিল টেনিস, ক্যারম, দাবা, সাতাঁর, শ্যুাটিং, আরচারি ও কলব্রিজ ডিসিপ্লিনে অংশ নিতে পারবেন। এর মধ্যে টেবিল টেনিস ও ক্যারমে একক ও দ্বৈত্য ইভেন্ট আছে। 

প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয় স্থান অর্জনের জন্য ট্রফি ও আর্থিক পুরস্কার দেওয়া হবে। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস  কার্নিভাল-২০২২ দ্য বেস্ট’ পুরস্কার প্রদান করা হবে। 

ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটনের সহযোগিতায় এই স্পোর্টস কার্নিভাল অনুষ্ঠিত হতে যাচ্ছে। সেজন্য বিএসজেএ’র পক্ষ থেকে ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানানো হয়েছে। 

স্পোর্টস কার্নিভাল নিয়ে মঙ্গলবার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইকবাল আনোয়ার (গেমস এন্ড স্পোর্টস মার্কেটিং)  বিএসজেএ’র সভাপতি এটি এম সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক রায়হান আল মুঘনিসহ সিনিয়র ক্রীড়া সাংবাদিকবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি